টাইমলাইনবিনোদন

অর্জুনের সঙ্গে লিভ ইন-এ অবশেষে সুখবর, ফের মা হতে চলেছেন মালাইকা! মুখ খুললেন অর্জুন

বাংলাহান্ট ডেস্ক: বছর শেষে বলিউডে বড়সড় ধামাকা। মা হতে চলেছেন মালাইকা অরোরা (Malaika Arora)! প্রথম বিয়ে থেকে এক পুত্রসন্তানের পর এবার প্রেমিক অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে আবারো সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি‌। বলিউডের অন্দরে কান পাতলেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু খবরটা কতটা খাঁটি আর কতটা জল মেশানো? জল্পনা আকাশ ছোঁয়ার আগেই মুখ খুলেছেন অর্জুন এবং মালাইকা।

এক বলিউডি সংবাদ মাধ‍্যমে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার ‘হাতে গরম’ খবর প্রকাশ পায়। সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে সংশ্লিষ্ট সংবাদ মাধ‍্যম এবং সাংবাদিকের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন‌। হ‍্যাঁ, খবরটা ভুয়ো। আর সেই ভুয়ো খবরই ফলাও করে প্রকাশ করার জন‍্য ধৈর্যের বাঁধ ভাঙে অর্জুনের।


ক্ষোভ উগরে দিয়ে অভিনেতা লিখেছেন, ‘সবথেকে নীচে নেমে গিয়েছেন আপনারা। আর সেটাও খুব সাধারণ, অমানবিক, জঘন‍্য নোংরা খবর প্রকাশ করে। এই সাংবাদিক এমন ধরণের খবর প্রায়ই লেখেন। কিন্তু ধরা পড়েন না, কারণ আমরা এইসব ভুয়ো গসিপ খবর এড়িয়ে যাওয়াই শ্রেয় মনে করি যতক্ষণ না সেটা সোশ‍্যাল মিডিয়ার দৌলতে সত‍্যিতে পরিণত হয়। এটা ঠিক নয়। আমাদের ব‍্যক্তিগত জীবন নিয়ে খেলার চেষ্টাও করবেন না।’

অশ্লীল মন্তব‍্য করে বিরক্তি প্রকাশ করেছেন মালাইকাও। তবে ভুয়ো খবরের জন‍্য এখনো পর্যন্ত ক্ষমা প্রার্থনা করে কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি সংশ্লিষ্ট সংবাদ মাধ‍্যমের তরফে। বিষয়টা নিয়ে আর কোনো মন্তব‍্যও করেননি অর্জুন বা মালাইকা কেউ।

প্রসঙ্গত, বিগত ৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা এবং অর্জুন। আরবাজ খানের সঙ্গে বিয়ে ভাঙার পর নিজের থেকে অনেক ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেই থেকে লিভ ইন করছেন দুজনে। ট্রোল তাঁদের কাছে জলভাত হয়ে গিয়েছে। এমনকি এর আগে দুজনের বিচ্ছেদের খবরও ছড়িয়ে পড়েছিল নেটমাধ‍্যমে। তখনো গুজবের বিরুদ্ধে সরব হয়েছিলেন অর্জুন মালাইকা।

Related Articles