fbpx
টাইমলাইনবিনোদন

আদিত্যর সঙ্গে জলের তলায় উদ্দাম প্রেম দিশার

বাংলাহান্ট ডেস্ক: হত্যাকারী আদিত্য রয় কাপুরের সঙ্গে প্রেম করছেন দিশা পাটানি। না বাস্তবে নয়। তাঁদের আগামী ছবি ‘মলং’-এ উঠে আসবে এমনই কাহিনি। এর আগেই মুক্তি পেয়েছে মলং ছবির ট্রেলার। সেখানে আদিত্যকে দেখে মনে হয়েছে সম্ভবত একজন সিরিয়াল কিলারের ভূমিকাতেই দেখা যেতে চলেছে তাঁকে। অপরদিকে ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা অর্থাৎ দিশা পাটানি, অনিল কাপুর ও কুণাল খেমুও হত্যাকারীর চরিত্রেই অভিনয় করবেন।

এবার প্রকাশ্যে এল এই ছবির টাইটেল ট্র্যাক ‘মলং’। দিশা ও আদিত্য দুজনেই রয়েছেন এই গানে। দুজনের উদ্দাম প্রেম খুব স্পষ্ট ভাবে উঠে এসেছে গানে। জলের তলায় চুম্বন নিয়ে এর আগেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। ট্রেলারেও তার কিছুটা ঝলক চোখে পড়েছিল। এই গানে সেই দৃশ্যেই বেশ খানিকটাই ধরা পড়েছে। পাশাপাশি গোয়ার সৈকতে তাঁদের বিচ পার্টি, প্রেম ও কিছু অ্যাকশন দৃশ্যও উঠে এসেছে।

গানের কথা লিখেছেন কুণাল বর্মা ও হর্ষ লিম্বাচিয়া। ইতিমধ্যেই টাইটেল ট্র্যাকটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘মলং’ ছবির ট্রেলারকে ঘিরেও উত্তেজনা তুঙ্গে উঠেছিল। এমনকি সলমন খানও ট্রেলার প্রশংসা করে পোস্ট করেছিলেন নিজের টুইটার হ্যান্ডেলে।

ট্রেলারটি কার্যত ভরা ছিল অ্যাকশন দৃশ্যে। ছবির চার চরিত্রই ধরা দিয়েছেন হত্যাকারী হিসাবে। তবে তাঁদের উদ্দেশ্য আলাদা আলাদা। কেউ শখে খুন করেন, কারওর খুন করা নেশা আবার কারওর বা পেশা। প্রসঙ্গত, মোহিত সুরির পরিচালনায় আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘মলং’।

Back to top button
Close
Close