টাইমলাইনবিনোদন

মাত্র ২২ বছরেই শেষ জীবন, জন্মদিনের পরদিনই বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ!

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন দুনিয়া থেকে এল মারাত্মক দুঃসংবাদ। প্রয়াত জনপ্রিয় মালয়ালম মডেল তথা অভিনেত্রী সাহানা (Sahana)। শুক্রবার কেরলের কোঝিকোড়ে তাঁর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় দেহ। প্রাথমিক ভাবে আত্মহত‍্যার ঘটনা মনে হলেও সাহানার পরিবারের সদস‍্যদের দাবি, খুন করা হয়েছে তাঁকে।

জানা যাচ্ছে, কর্মসূত্রে কেরলের কোঝিকোড়ে থাকতেন সাহানা। মডেলিংয়ের পাশাপাশি মালয়ালম ছবিতে অভিনয়ও করতেন তিনি। শুক্রবার তাঁর বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সাহানার দেহ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন সাহানাকে।


গত বৃহস্পতিবার দিনই ছিল সাহানার জন্মদিন। ২২ এ পা দিয়েছিলেন তিনি। ধুমধাম করে জন্মদিনের পার্টির আয়োজনও করেছিলেন তিনি। তারপরের দিনই সব শেষ। এমন মর্মান্তিক খবরে সম্পূর্ণ ভাবে ভেঙে পড়েছেন সাহানার বাবা মা। তাঁদের অভিযোগের আঙুল উঠছে জামাই সাজ্জাদের দিকে।

অভিনেত্রী বাবা মায়ের দাবি, বৈবাহিক জীবনে নির্যাতনের শিকার হতেন সাহানা। অভিনেত্রীর স্বামী থাকতেন কাতারে। কিন্তু সাহানা ছবিতে অভিনয় শুরু করতেই তিনি আবারো দেশে ফিরে আসেন। সাজ্জাদ এখন কর্মহীন। তাই স্ত্রীর কাছ থেকেই নাকি বারে বারে টাকা চাইতেন।

মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগ, নেশা করতেন তাঁর জামাই। টাকা না পেলে মদ‍্যপ অবস্থায় স্ত্রীকে ধরে মারধোর করতেন। এমনকি তাঁর মেয়েকে মেরে ফেলার হুমকিও দিতেন বলে অভিযোগ করেছেন মৃত সাহানার মা। বৃহস্পতিবার জন্মদিনের দিনই মেয়ের সঙ্গে শেষ বার কথা হয়েছিল মায়ের। পরদিন বাবা মায়ের কাছে আসার কথাও ছিল।

তাঁদের অভিযোগের ভিত্তিতে আপাতত আটক করা হয়েছে জামাইকে। যদিও সাজ্জাদের দাবি, স্ত্রীকে বাথরুমে মৃত অবস্থায় উদ্ধার করেছিলেন। সাহানার মৃত‍্যুর পেছনে তাঁর কোনো হাত নেই। অভিনেত্রীর মৃত‍্যুর সঠিক কারণ জানতে তদন্ত চালাচ্ছে পুলিস।

Related Articles

Back to top button