টাইমলাইনখেলাক্রিকেট

IPL থেকে সরে দাঁড়ালেন মালিঙ্গা, সঙ্গে সঙ্গে বিকল্পও ঘোষণা করে দিল মুম্বাই ইন্ডিয়ান্স

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগে ব্যক্তিগত কারনের দোহাই দিয়ে এবারের আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা সুরেশ রায়না। এরফলে বড়সড় ধাক্কা খেয়েছে তিনবারের চ্যাম্পিয়নরা। এবার আইপিএল ফ্রাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স এর জন্য এল খারাপ খবর। এবারের আইপিএল থেকে সরে দাঁড়ালেন মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা তথা আইপিএল ইতিহাসের অন্যতম সেরা উইকেট শিকারী লাসিথ মালিঙ্গা।

করোনা আবহের জন্যই এবার ভারত থেকে সরিয়ে দুবাইয়ের মাটিতে হতে চলেছে আইপিএল। আগামী 19 শে সেপ্টেম্বর থেকে দুবাইয়ের মাটিতে বসতে চলেছে তেরো তম আইপিএলের আসর। কিন্তু তার আগে এখনো পর্যন্ত পরিস্থিতি খুব একটা স্বাভাবিক হয়নি। কারণ ইতিমধ্যে চেন্নাই সুপার কিংস দলের 13 জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এর ফলে আইপিএলের উদ্বোধনী ম্যাচে আধেও কি খেলতে পারবে চেন্নাই সুপার কিংস এই নিয়ে সংশয় তৈরি হয়েছে।

এরই মধ্যে বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা পেসার লাসিথ মালিঙ্গা জানিয়ে দিলেন তিনি এবারের আইপিএল খেলতে পারবেন না। কিন্তু তিনি কেন এবারের আইপিএল থেকে হঠাৎই সরে দাঁড়ালেন? এই ব্যাপারে লাসিথ মালিঙ্গা জানিয়েছেন এই মুহূর্তে শ্রীলঙ্কাতে করোনা পরিস্থিতি দিনের পর দিন বেড়েই চলেছে। আর তাই এখন নিজের পরিবারের সঙ্গে থাকাকেই বেশি প্রাধান্য দিতে চান মালিঙ্গা। সেই কারণে ব্যক্তিগত কারনের জন্যই এবারের আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। মালিঙ্গার এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

একই সঙ্গে তড়িঘড়ি মালিঙ্গার বিকল্পও বেঁছে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স দল। জানা গিয়েছে মালিঙ্গার বিকল্প হিসেবে এই মরশুমের জন্য অজি পেসার জেমস প্যাটিনসনকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ মনে করছেন প্যাটিনসন দলে যোগ দেওয়ায় তাদের পেস আক্রমণ আরও শক্তিশালী হবে এবং মালিঙ্গার অভাব পূরণ হবে।

Related Articles

Back to top button