টাইমলাইনবিনোদন

দীর্ঘদিন পর চেনা মেজাজে বলিউডের ‘সেক্স বম্ব’, বাঙালি পরিচালকের ওয়েব সিরিজে কলকাতায় শুটিং করবেন মল্লিকা শেরাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) দাপটের সঙ্গে রাজ করলেও বিগত কয়েক বছর ধরে আর বড়পর্দায় দেখা মিলছে না মল্লিকা শেরাওয়াতের (mallika sherawat)। একটা সময় মল্লিকা নামটা শুনলে আপনা থেকেই হৃদস্পন্দন বেড়ে যেতো পুরুষদের। ইমরান হাশমির বিপরীতে তাঁর বোল্ড দৃশ‍্যে অভিনয় এখনো মনে গেঁথে রয়েছে সিনেপ্রেমীদের।

দীর্ঘদিন পর ফের অভিনয় জগতে ফিরছেন মল্লিকা শেরাওয়াত। তবে সেলুলয়েডে নয়, এবারে ডিজিটাল দুনিয়ায় অভিষেক করতে চলেছেন তিনি। একটি ওয়েব সিরিজের (web series) শুটিংয়ের (shooting) জন‍্য কলকাতায় (kolkata) আসছেন মল্লিকা, এমনটাই খবর মিলেছে সংবাদ মাধ‍্যম সূত্রে।

27 04 2020 emraan hashmi mallika sherawat top Bangla Hunt Bengali News
ওয়েব সিরিজটির পরিচালনায় রয়েছেন সৌমিক সেন। সিরিজের মুখ‍্য চরিত্রে থাকছেন মল্লিকা। এছাড়া টলিউডের কয়েকজন তারকাকেও দেখা যেতে চলেছে এই সিরিজে। কলকাতাতেই সিরিজটির বেশিরভাগ শুটিং হবে বলে জানা গিয়েছে। খুব শীঘ্রই শুটিংয়ের জন‍্য কলকাতায় আসতে চলেছেন মল্লিকা।

প্রসঙ্গত, মল্লিকা শেরাওয়াতের আসল নাম রিমা লাম্বা। ‘জিনা সিরফ মেরে লিয়ে’ ছবির মাধ‍্যমে বলিউডে পা রাখেন তিনি। তবে এই ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। মল্লিকা নামে এরপর ‘খোয়াইশ’ ছবিতে অভিনয় করেন তিনি। তবে ২০০৪ সালে ইমরান হাশমির বিপরীতে ‘মার্ডার’ ছবিটি নিঃসন্দেহে মল্লিকার কেরিয়ারে টার্নিং পয়েন্ট‌।

এই ছবিতে একাধিক বোল্ড ও চুম্বন দৃশ‍্যে সাবলীল অভিনয় সব পরিচালক ও প্রযোজকদের দৃষ্টি।ঘুরিয়ে দিয়েছিল মল্লিকার দিকে। তবে বলিউডে খুব বেশি ছবি করেননি তিনি। আইটেম ডান্সেও নিজের জলবা দেখিয়েছেন মল্লিকা। এরপরেই হলিউডে পাড়ি দেন মল্লিকা শেরাওয়াত।

Back to top button