টাইমলাইনবিনোদনভাইরালভিডিওভিডিও গান

অখিলেশের সঙ্গে রঙ খেলছেন মমতা, ভয়ে কাঁটা শাহ-মোদী! রইল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক :কালই হোলি। রাত পোহালেই রঙের উৎসবে মাতবে দেশবাসী। এরই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অখিলেশ যাদবকে হোলি খেলতে দেখে কার্যতই ভয়ে কাঁপতে দেখা গেল নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে। যার পর কার্যতই শোরগোল পড়ে যায় দেশ জুড়ে।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। অ্যানিমেটেড সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি হোলি পার্টিতে রঙ খেলছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। আর সেই রঙ খেলা দেখেই দূর থেকে ঠকঠকিয়ে কাঁপছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। ‘দিদি ফর পিএম’ নামক একটি তৃণমূলপন্থী ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। সেটির ক্যাপশনে লেখা হয়, ‘এই হোলিতে আমরা ঘৃণা হয়, একতাকেই বেছে নিয়েছি। মোদি আর অমিত শাহ কী ভাবছেন এই ব্যাপারে?’

স্বভাবতই পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় ভিডিওটি। যার পরই তুমুল শোরগোল বাঁধিয়েছে গেরুয়া শিবির। তাদের দাবি এহেন ভিডিও বানিয়ে অপমান করা হচ্ছে দেশের প্রধানমন্ত্রীকে। উত্তরপ্রদেশ নির্বাচনে অখিলেশ যাদবের হারের কথা মনে করিয়েও কটাক্ষ করেছেন বিরোধীদের কেউ কেউ।

প্রসঙ্গত উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে বিপুল ভোটে জয়লাভ করার পর দেশে মোদী বিরোধী মুখ হিসেবে শীর্ষ স্থানে উঠে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। সেই ফেস ভ্যালুকেই অস্ত্র করে এবার উত্তরপ্রদেশ নির্বাচনে লড়তে চেয়েছিলেন অখিলেশ। সেই মতন একাধিকবার সে রাজ্যে প্রচারেও গিয়েছেন মমতা। যদিও ফলাফলে দেখা গেছে মমতার ‘খেলা হবে’তেও খুব একটা খেলা ঘোরাতে পারেনি অখিলেশ যাদবের জন্য। তবে এরপরও এই ভিডিও বিশেষ ইঙ্গিতবাহী হলেও হতে পারে এমনটাই মত পর্যবেক্ষক মহলের।

Related Articles

Back to top button