টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘ওকে গর্তে পুঁতে দিন” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও একটি অডিও ক্লিপ ফাঁস!

বাংলা হান্ট ডেস্কঃ সকাল সকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও ক্লিপ ফাঁস হওয়ার পর রাজ্য রাজনীতিতে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ওই অডিও ক্লিপে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তমলুক সাংগঠনিক জেলার সহসভাপতি প্রলয় পালকে ফোন করে নন্দীগ্রামে ওনাকে জিতিয়ে দেওয়ার আবেদন করছেন বলে শোনা গিয়েছে। যদিও বিজেপি নেতা প্রলয় পাল মুখ্যমন্ত্রীর আবেদন নাকোচ করে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি এই কাজ করতে পারবেন না।

প্রলয় পাল জানান, আমি বিজেপির একজন সাধারণ কর্মী আমি দলের সঙ্গে বেইনামি করতে পারব না। আমি এই দলের জন্য প্রাণও দিয়ে দিতে পারি। প্রলয় পাল বলেন, শুভেন্দু অধিকারীই আমার প্রার্থী আর আমি ওনাকে জিতিয়ে বিধায়ক বানাব। প্রলয় পাল এও বলেন যে, নন্দীগ্রামে সিপিএম যখন অত্যাচার করত তখন এই অধিকারী পরিবারই আমাদের পাশে দাঁড়িয়েছিল। এই বলে তিনি মুখ্যমন্ত্রীর আবেদন ফিরিয়ে দেন।

সকালের অডিও ক্লিপের রেশ কাটতে না কাটতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও একটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে। এবার বিজেপির সাংসদ অর্জুন সিং নিজের ট্যুইটার অ্যাকাউন্টে এই অডিও ক্লিপ ফাঁস করেছেন। তিনি এই অডিও ক্লিপ পোস্ট করে লিখেছেন, ‘নিজের রাজনৈতিক বিরোধীদের প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় কি ব্যবহার করেন, সেটা এই অডিও ক্লিপে স্পষ্ট হয়ে গেছে।”

অর্জুন সিং/Arjun Singh

অর্জুন সিং আরও লেখেন, ‘বিরোধীদের মাটিতে পুঁতে দেওয়ার আদেশ দিচ্ছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। এই অডিও টেপ কে লিক করেছে সেটার জবাব মথুরাপুরের সাংসদ চৌধুরী মোহন জাটুয়া দিতে পারবেন, নাহলে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিতে পারবেন।”

অর্জুন সিংয়ের এই পোস্টের পর আবারও রাজনৈতিক মহলে ঝড় উঠেছে। একজন মুখ্যমন্ত্রী কীভাবে একজন বিরোধী দলের নেতাকে এভাবে মাটিতে পুঁতে দেওয়ার নির্দেশ দিতে পারেন সেই নিয়ে উঠছে প্রশ্ন। যদিও অর্জুন সিংয়ের তরফ থেকে পোস্ট করা এই অডিও ক্লিপের সত্যতা আমাদের পক্ষে যাচাই করা সম্ভব হয়নি।

Related Articles

Back to top button