fbpx
টাইমলাইনরাজনীতি

মমতা ব্যানার্জী বিন্দুমাত্র লজ্জা থাকলে ক্ষমা চান বাংলার মানুষের কাছে: অধীর চৌধুরী

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের মধ্যে তরজা নতুন কোনও ঘটনা নয়। প্রায়শ্চই বিতর্ক লেগে থাকে। এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) বিদ্রুপ্রের সুরে কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury) বললেন,মমতা ব্যানার্জী বিন্দুমাত্র লজ্জা থাকলে ক্ষমা চান বাংলার মানুষের কাছে।

তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গের তৃণমূল পার্টির ভোটের প্রচারের মূল অস্ত্রই হল বাংলার গর্ব মমতা ব্যানার্জী। আপনাকে আমি আনন্দবাজারের একটা পড়ে দেখতে বলছি যেখানে বলা আছে হাসপাতালে বেড নেই, ১১ ঘণ্টা চিকিৎসাহীন একটা ১৮ বছরের একটি ছেলে যুবকের মৃত্যু হল।

এ কোন বাংলা যেখানে করোনা আক্রান্ত রোগীর মাকে ছেলের চিকিৎসার জন্য বলতে হয় চিকিৎসা না করলে আমি গায়ে আগুন দিয়ে সুইসাইড করব। বাংলার মুখ্যমন্ত্রীকে আমি বলছি আপনার যদি বিন্দুমাত্র লজ্জা থাকে, সম্মান থাকে এখনই বাংলার কাছে ক্ষমা চান।

তিনি আরও বলেন, করোনা দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। করোনা আক্রান্তের নমুনা পরীক্ষার জায়গা নেই। দিদি বলুন কোথায় গেলে নুমনা পরীক্ষা হবে। কম শে কম তো বলুন যে পার্টি আফিসে হচ্ছে। সাধারন মানুষকে বলি আপনারা এই মুখ্যমন্ত্রীর ভন্ডামিতে ভুলবেন না। নিজেরা সচেতন হোন।

Back to top button
Close