fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

কোরোনার প্রকোপ থেকে বাঁচতে আর্থিক সাহায্যের আর্জি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গতে জনঘনত্ব বেশী হওয়ার কারণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন জরুরী পরিষেবায় জড়িত কর্মীদের বিশেষ সুবিধা দেওয়া জরুরি।

আর এইদিন নবান্নে দাঁড়িয়ে তিনি আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন। আগে থেকেই বাংলার ত্রাণ তহবিলে তিনি ২০০ টাকা সরিয়ে রেখেছিলেন। কিন্তু তাও এখন যা পরিস্থিতি তাতে তিনি জানান আরো অর্থের প্রয়োজন।আর্থিক সাহায্যের জন্যে তিনি ব্যাংকের একাউন্ট নাম্বার দেন।

আর জানান অন্য জিনিসপত্রের দরকার লাগতে পারে সেই ক্ষেত্রে আমলা সঞ্জয় বনসলের সাথে যোগাযোগ করতে হবে। আর এর পাশাপাশি লক্ষাধিক বিশেষ পোশাক এবং অস্ত্র, মাস্ক এসবের জন্য অনেক টাকা খরচ হবে।আর এই পরিস্থিতি সামাল দেওয়ার জন্যে তিনি জানান দেয় যে সব রকম ভাবে তিনি সাহায্যের জন্যে প্রস্তুত। আর জিনিসপত্র সাহায্য দিতে চায় যারা তাদের জন্যে তিনি একটা নম্বর দেন।

এভাবেই এই বিপদের পরিস্থিতি তিনি সামাল দেবেন বলে জানান। আর এর মধ্যে ভারতে করোনা পরিস্থিতি সামাল দেওয়ার জন্যে আগে থেকেই আট ঘাট বেঁধে নেমে পড়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তার মধ্যে আগামী একুশ দিন লক ডাউন. আর এবার সেই দিক থেকেও পিছিয়ে রইলেন না মমতা ব্যানার্জী।

Back to top button
Close
Close