টাইমলাইনপশ্চিমবঙ্গ

বাপরে বাপ কি প্ল্যানিং! একদিকে নিমন্ত্রণ খাচ্ছেন, আরেকদিকে তল্লাশি চালাচ্ছেন! শাহকে নিশানা মমতার

বাংলা হান্ট ডেস্কঃ দুই দিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আজ বাঁকুড়ায় রবীন্দ্র ভবনে একটি কর্মীসভার পর এক আদিবাসী বাড়িতে দুপুরের আহার করেন তিনি। একদিকে অমিত শাহ যখন বাঁকুড়ায় লাঞ্চ করছিলেন, তখন আরেকদিকে গরু পাচার নিয়ে কলকাতার ৪ জায়গায় তল্লাশি চালায় সিবিআই ও আয়কর দফতর। এছাড়াও দুর্গাপুর, পুরুলিয়া, আসানসোল ও রানিগঞ্জে কয়লা পাচার নিয়ে তল্লাশি চালানো হচ্ছে বলে জানা যায়। আর এই তল্লাশি নিয়ে অমিত শাহ (Amit Shah) সমেত কেন্দ্রকে নিশানা করেন মমতা ব্যানার্জী (Mamata Banerjee)।

আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেন, ‘একদিকে স্বরাষ্ট্রমন্ত্রী বাঁকুড়ায় নিমন্ত্রণ খাচ্ছেন, আরেকদিকে সেইসময় তিনটি জায়গায় তল্লাশি চলছে। ওনার কি প্ল্যানিং! বাপরে বাপ! ওনার প্ল্যান ট্রাম্পকেও হারিয়ে দেবে, যদিও ট্রাম্প হেরে যাচ্ছে।” মমতা ব্যানার্জী অভিযোগ করে বলেন, দুর্গাপুর, পুরুলিয়া, আসানসোলে পুলিশকে না জানিয়ে তল্লাশি চালানো হচ্ছে।

এছাড়াও তিনি বিজেপির নাম না করে অভিযোগ করে বলেন যে, একদল মহামারী আইন অমান্য করছে। ওঁরা কিছুই মানছে না। আমি তাঁদের কাছে আবেদন করে বলি, দয়া করে কোভিড ছড়াবেন না। বিভিন্ন জায়গায় সরকারি আমলাদের বিরক্ত করা হচ্ছে। দিল্লী থেকে পুলিশ এনে এখানে তল্লাশি চালানো হচ্ছে।

মমতা ব্যানার্জী অভিযোগ করে বলেন যে, রাজ্যের অফিসারদের হুমকি দেওয়া হচ্ছে। তিনি অভিযোগ করে বলেন, রাজীব কুমারের বউকে ট্র্যান্সফার ক্রা হয়েছে। IAS, IPS অফিসারদের ভয় দেখানো হচ্ছে। তাঁদের ভয় দেখিয়ে বলা হচ্ছে যে, ভিজিল্যান্স ধরিয়ে দেওয়া হবে। আমরা যেমন কেন্দ্র সরকারের কাজে হস্তক্ষেপ করতে পারি না, তেমনই কেন্দ্রও আমাদের কাজে হস্তক্ষেপ করতে পারে না।

Back to top button