টাইমলাইনপশ্চিমবঙ্গস্বাস্থ্য

মতুয়া মেলায় যোগ না দিয়ে রাজভবনে ফেরত এলেন রাজ্যপাল, কী হয়েছিল জগদীপ ধনকরের

বাংলা হান্ট ডেস্কঃ অসুস্থ হলেন রাজ্যপাল জগদীপ ধনকর এবং তাঁর অসুস্থ হওয়ার খবর পেয়ে তৎক্ষণাৎ তাঁকে ফোন লাগালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর মধ্যে একাধিক বিতর্ক থাকলেও মুখ্যমন্ত্রীর সৌজন্যতা নজর এড়ায়নি বাংলার মানুষের।

খবর অনুযায়ী, শুক্রবার মতুয়া মেলায় যোগ দেওয়ার জন্য ঠাকুরনগরে যাচ্ছিলেন রাজ্যপাল। কিন্তু রাস্তার মাঝ পথে অসুস্থ বোধ করায় সেখান থেকে রাজভবনে ফিরে আসেন তিনি। আপাতত পাওয়া খবর অনুযায়ী, জগদীপ ধনকর রাজভবনে রয়েছেন এবং তাঁর অবস্থা স্থিতিশীল। রাজভবন সূত্রের খবর, ডিহাইড্রেশনের কারণে রাস্তার মাঝ পথে অসুস্থ বোধ করেন রাজ্যপাল এবং সেই খবর পেয়ে তখনই তাঁকে ফোন করে শরীরের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে যে, ঠাকুরনগর যাওয়ার সময় মাঝপথে বমি করে রাজ্যপাল। তখনই তাঁকে রাজভবনে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

বর্তমানে রাজ্যপালের নিয়মিত চিকিৎসা করেন হাওড়ার প্রাক্তন মেয়র তথা তৃণমূল দল ছেড়ে বিজেপিতে যাওয়া চিকিৎসক রথীন চক্রবর্তী। এদিন তাঁকে ফোন করা হলে তিনি বলেন, “আমি শুনলাম রাজ্যপাল অসুস্থ হয়েছেন। তবে ঠিক কি হয়েছে আমি এখনো জানিনা। কথা বলে দেখব।”

এরপর রথীন চক্রবর্তীকে রাজ্যপালের শারীরিক সমস্যার ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন, “রাজ্যপাল অত্যন্ত স্বাস্থ্যবান ব্যক্তি। শুধুমাত্র স্পন্ডেলাইসিস এর সমস্যা রয়েছে। মাঝখানে একবার গলায় ইনফেকশন হয়েছিলো, তবে সেটি তেমন কোনো গুরুতর ব্যাপার নয়।” তিনি এও জানান যে, সম্ভবত আজই তিনি রাজ্যপাল জগদীপ ধনকরকে দেখতে যেতে পারেন।

Related Articles