টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মমতা ব্যানার্জী তো বলেই দিয়েছেন শরীর গরম হলে ধর্ষণ কর, ক্ষতিপূরণ আমি দেব, বিস্ফোরক অগ্নিমিত্রা পাল

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচন যত এগিয়ে আসছে, ততই নিজের প্রচার অপেক্ষা বিরোধীদের কোণঠাসা করার প্রচেষ্টা বেশি চলছে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (mamta banerjee) আক্রমণ করতে গিয়ে কড়া ভাষায় জ্বলে উঠলেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল (agnimitra paul)।

রাজ্যে মহিলাদের নিরাপত্তার বিষয়ে বহুবার নানান অভিযোগ শুনতে হয়েছে মুখ্যমন্ত্রীকেও। বিরোধীদলও কম সমালোচনা করেনি মুখ্যমন্ত্রী নামে। কিন্তু মঙ্গলবার পূর্ব মেদিনীপুরে এক সভায় দাঁড়িয়ে মহিলা সুরক্ষার বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর দিকে তোপ দেগে রীতিমত জ্বলে উঠলেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

image 178 Bangla Hunt Bengali News

অগ্নিমিত্রা পালের মন্তব্য
অগ্নিমিত্রা পাল কড়া ভাষায় বললেন, ‘দিদিমণি তো বলেই দিয়েছেন, শরীর গরম হলে ধর্ষণ করতে। চাকরি তো আর দিতে পারলাম না, তাই তোমরা মনোরঞ্জনের জন্য ধর্ষণ করতে পার। তিনি তো বলেই দিয়েছেন, তোরা ধর্ষণ করে যা, ক্ষতিপূরণ দেওয়ার দায়িত্ব আমার’।

বিদ্রূপ করলেন মহম্মদ সেলিম
এই ধরণের আপত্তিকর মন্তব্য করায় সমালোচনার মুখে পড়তে হয়েছে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালকে। একে একে শাসক দল থেকে শুরু করে বামেদের দলও আক্রমণ করতে ছাড়লেন না অগ্নিমিত্রা পালকে। এবিষয়ে অগ্নিমিত্রা পালকে বিদ্রূপ করে সিপিএম পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম বলেন, ‘এক অগ্নিকন্যায় রক্ষে নেই বাংলার মানুষের, তারউপর আবার এসেছেন অগ্নিমিত্রা!’

কটাক্ষ করলেন ফিরহাদ হাকিমও
অগ্নিমিত্রা পালকে কটাক্ষ করে রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও। তিনি বললেন, ‘এটা উত্তরপ্রদেশ নয়, এটা পশ্চিমবাংলা। ধর্ষিতার লাশ গোপনেই পুড়িয়ে ফেলা হয় উত্তরপ্রদেশ। যদি ক্ষমতা থাকে তো উত্তরপ্রদেশে গিয়ে এসব বলুন’।

Back to top button