টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

‘আজে বাজে কথা বলছেন মমতা ব্যানার্জী’- আক্রমণ আসাদউদ্দিন ওয়েইসির

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় পা রেখেই রবিবার ফুরফুরা শরিফে গিয়ে পীরজাদা আব্বাস সিদ্দিকীর সঙ্গে দেখা করলেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি (asaduddin owaisi)। পৃথকভাবে নিজেদের টিম গঠন করার কথাও জানালেন। তবে জোট করবে কিনা, সে বিষয়ে কোন কিছু জানাননি। তবে এরই মধ্যে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee) আক্রমণ করলেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি।

তৃণমূলের অভিযোগ
তৃণমূলের তরফ থেকে এই আসাদউদ্দিন ওয়েইসির মিমকে বিজেপির ‘বি-পার্টি’ বলেও কটাক্ষ করা হয়েছে। তৃণমূলের দাবি, এই টিম বাংলার মসনদে বিজেপিকে অধিষ্ঠান করার সুযোগ করে দিচ্ছে। একুশের নির্বাচনে বিজেপির জয়ের পথ আরও সুগম করে দিচ্ছে।

মুখ্যমন্ত্রীকে আক্রমণ ওয়েইসির
এই অভিযোগের ভিত্তিতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে আক্রমণ করেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। তিনি বললেন, ‘অন্যের সংগঠনের উপর শুধু দোষারোপ না করে, আগে নিজের দিকটা দেখা উচিত মমতা ব্যানার্জির। লোকসভা নির্বাচনের সময় তো আমরা লড়িনি। তাহলে তখন বিজেপি কি করে ১৮ টি আসন পেল, তা একবার ভেবে দেখা দরকার’।

এখানেই থামেননি মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, ‘উনি ভুল ভাল বকে যাচ্ছেন। একটা রাজ্যের মুখ্যমন্ত্রীর আসনে বসে, কখনই তাঁর এরকম মন্তব্য করা ঠিক নয়। যারাই মমতা ব্যানার্জির খারাপ সময়ে তাঁর পাশে ছিল, আজকে তারাই তাঁকে ছেড়ে অন্য দলে চলে গেছেন। লোকসভা নির্বাচনে বিজেপির আসন নিয়ে তৃণমূলের চিন্তা করা উচিত। কেন সবুজ শিবির ছেড়ে সদস্যরা চলে যাচ্ছে, তা ভালো করে খতিয়ে দেখা উচিত’।

তিনি আরও বলেন, ‘আমরা একটি রাজনৈতিক দল। আর বাংলায় একুশের নির্বাচনে আমরা আমাদের উপস্থিতই ঠিকই প্রমাণ করব। আমি হলাম রাজনীতির লয়লা, আমার মজনুও অনেক আছে। কিন্তু তাতেও কিছু যায় আসে না। বিহার নির্বাচনে ২০ টি আসনে প্রার্থী দিয়ে আমরা ৫ টিতে জয়লাভ করেছি। বাংলাতেও লড়াই চালিয়ে যাব’।

Related Articles

Back to top button