বিধানসভা নির্বাচনটাইমলাইনপশ্চিমবঙ্গবিশেষরাজনীতি

বাংলাকে বাঁচাতে হলে মমতা ব্যানার্জিকে ক্ষমতা থেকে সরাতে হবেঃ যোগেশ্বর দত্ত

বাংলাহান্ট ডেস্কঃ সদ্য নিযুক্ত বিজেপি নেতা কুস্তিগির যোগেশ্বর দত্ত (Yogeshwar Dutt) এবার সরাসরি আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে (mamata banerjee)। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে স্পষ্ট ভাষায় লিখলেন, ‘মমতা হাঁটাও, বাংলা বাঁচাও’।

একুশের নির্বাচন যত এগিয়ে আসছে, রাজনৈতিক প্রেক্ষাপট তত বেশি করে উত্তপ্ত হয়ে উঠেছে। মিছিল, সমাবেশ, এমনকি ট্যুইটেও চলছে ভোট যুদ্ধ। বিরোধীকে আক্রমণ করতে, কটাক্ষ করতে বর্তমান সময়ে ট্যুইটারও একটি শক্তিশালী প্ল্যাটফর্মে ব্যবহৃত হচ্ছে। বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনীতিবিদের পর এবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ট্যুইটারে আক্রমণ করলেন কুস্তিগির যোগেশ্বর দত্ত।

ক্রীড়াদুনিয়া থেকে রাজনীতিতে নাম লিখিয়েই বিরোধী পক্ষকে আক্রমণ করতে শুরু করেছেন যোগেশ্বর দত্ত। বিশেষত যে সময়ে বাংলায় তৃণমূল সরকারের নৌকা প্রায় সেনা শূণ্য হয়ে মাঝ নদীতে হাবুডুবু খাচ্ছে, সেই সময়ে যোগেশ্বর দত্তের এই মন্তব্যে ক্ষেপে উঠেছে সবুজ বাহিনী।

yogeswar Bangla Hunt Bengali News

সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারী। প্রাক্তন পরিবহন মন্ত্রীর বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল বড় ধাক্কা পেলেও তা প্রকাশ করেনি। তবে তৃণমূলের এই আঘাত বাংলার রাজনৈতিক শিবির কার্যতই বুঝতে পেরেছে। সেইসঙ্গে একের পর এক দলীয় নেতৃত্বদের দল বিরোধী সুর। সবমিলিয়ে তৃণমূলের এই খারাপ সময়ে যোগেশ্বর দত্তের এই ট্যুইট ভীষণভাবে মন কেড়েছে গেরুয়া শিবিরের সদস্যদের।

bvkjnvvl Bangla Hunt Bengali News

যোগেশ্বর দত্তের শেয়ার করা এই ট্যুইট কিছুসময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এই ট্যুইটটিতে ইতিমধ্যেই 32.8k লাইক পড়ে গিয়েছে। পাশাপাশি 3.5k বার রিট্যুইটও হয়ে গিয়েছে। এমনকি যোগেশ্বর দত্তের এই ট্যুইট নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন কৈলাস বিজয়বর্গীয়ও।

Back to top button