টাইমলাইনপশ্চিমবঙ্গ

ইলেক্ট্রিক স্কুটিতে নবান্ন যাবেন মমতা ব্যানার্জী, পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে মাঠে নামল তৃণমূল কংগ্রেস

পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি হওয়ায় সরকারের বিরুদ্ধে মুখর হয়ে উঠেছে বিরোধীরা। পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে আগেই কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়েছে কংগ্রেস পার্টি। আর এখন তৃণমূল কংগ্রেসও এই ইস্যুতে মোদী সরকারের বিরুদ্ধে মাঠে নেমে পড়েছে।

জ্বালানি ও গ্যাসের মূল্যবৃদ্ধির উপর প্রতিবাদ জানাতে এক অভিনব পদ্ধতি বেছে নিয়েছে তৃণমূল কংগ্রেস। প্রাপ্ত খবর অনুযায়ী, এই প্রতিবাদকে নেতৃত্ব দেবেন স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী। কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রদর্শন করতে মমতা ব্যানার্জী ইলেক্ট্রিক স্কুটিতে নবান্ন যাবেন বলে জানা যাচ্ছে। আগেই পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে পথযাত্রা করতে দেখা গেছে তৃণমূল সমর্থকদের। আর এখন মমতা ব্যানার্জীকেও এই প্রতিবাদে সক্রিয় হতে দেখা যাচ্ছে

নবান্ন যাওয়ার সময় স্কুটি চালাবেন ফিরহাদ হাকিম এবং পেছনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বসে থাকবেন বলে জানা যাচ্ছে। এই অভিনব প্রতিবাদের দিন হিসেবে বৃহস্পতিবারকে বেছে নেওয়া হয়েছে। যা রাজনৈতিক দৃষ্টিতে খুবই গুরুত্বপূর্ণ দিন।

আসলে বৃহস্পতিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভা রয়েছে। আর ওইদিনকেই মানুষের নজর কাড়তে বেছে নিয়েছে তৃণমূল কংগ্রেস। এর আগে রবার্ট ভাদ্রা সাইকেল চালিয়ে কেন্দ্রের বিরোধিতা করেছিলেন। রবার্ট ভাদ্রা সাইকেল চালিয়ে নিজের দফতরে পৌঁছেছিলেন এবং পেট্রোল, ডিজেলের দামের ইস্যুতে কেন্দ্র সরকারকে আক্রমণ করেছিলেন।

Back to top button