fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

তৃণমূল ছাগলের প্রথম সন্তান : মুখ্যমন্ত্রী মমতা, ছাগলের সাথে দলকে তুলনা করলেন ব্যানার্জী

বাংলা হান্ট ডেস্কঃ এর আগে ক্ষমতায় থাকার সময় ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার সিপিএমকে ছাগলের তৃতীয় সন্তান বলে আখ্যা দিয়েছিলেন। আর এবার ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে অনুসরণ করে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee) তৃণমূল দলকে ছাগলের প্রথম সন্তান বলে সম্বোধন করলেন। যদিও এর আগে সংবাদ মাধ্যমের দিকে আঙুল তুলে উনি তৃণমূলকে ছাগলের তৃতীয় সন্তানের সাথে তুলনা করেছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার বিধানসভায় ডেঙ্গু নিয়ে মমতা ব্যানার্জী এবং তৃণমূল সরকারকে একের পর এক আক্রমণ করেন বিরোধীরা। আর তখন মমতা ব্যানার্জী বিরোধীদের উদ্দেশ্যে বলেন, ‘দেশে কখনো কখনো রোগ চলে আসে। বাংলাদেশের সাথে বন্ধুত্ব করবেন, আর রোগ নেবেন না? কোথা থেকে মশা আসছে, লার্ভা আসছে আমাদের জানা নেই। প্রতিটা মৃত্যুই দুঃখজনক। আর আমরা যদি মশা আমদানি করতাম, তাহলে প্রথমে আপনাদের কামড়াতে বলতাম।”

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী অভিযোগ করে বলেন, ডেঙ্গু নিয়ে অপপ্রচার কুৎসা ছড়াচ্ছে বিরোধীরা। এরপর সংবাদ মাধ্যম গুলোর উপর ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। উনি বলেন, সংবাদমাধ্যম গুলো তৃণমূলের সাথে ছাগলের তৃতীয় সন্তানের মতো আচরণ করছে। সবসময় সংবাদমাধ্যম গুলো তৃণমূলের সাথে বিমাতৃসুলভ আচরণ করে। মুখ্যমন্ত্রী দুঃখ প্রকাশ করে বলেন, রাজ্যে এত উন্নয়ন হয়েছে তবুও সংবাদমাধ্যম গুলো দেখতে পায়না!

তিনি আরও বলেন, এখানকার মিডিয়া কোন ভাল কাজ সহ্য করতে পারেনা। কেন্দ্র একের পর এক জনবিরোধী কাজ করে চলেছে, তবুও ন্যশানাল মিডিয়া বিজেপির গুণগান করতে ব্যাস্ত। আর এখানকার মিডিয়া কোন ভাল কাজ দেখতে পারেনা। ওঁরা এমন করে, মনে হয় এখানে যেন কোন ভাল কা হয়ই না। এরপর তিনি বলেন, ‘মিডিয়া আমাদের সঙ্গে ছাগলের তৃতীয় সন্তানের মতো আচরণ করলেও, মানুষের কাছে তৃণমূল ছাগলের প্রথম সন্তান।”

Close
Close