টাইমলাইনবিনোদনরাজনীতি

ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখান, অভিনেত্রীর সমর্থনে মুখ খুললেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: টুইট (tweet) বিতর্কে এবার স্বয়ং মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (mamata banerjee) পাশে পেলেন অভিনেত্রী সায়নী ঘোষ (sayani ghosh)। পুরুলিয়ার সভায় নাম না করে বিজেপি (bjp) নেতা তথাগত রায়ের (tathagata roy) উদ্দেশে তোপ দাগলেন তিনি। ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখান, এমন ভাবেই বিজেপি নেতার উদ্দেশে আক্রমণ শানালেন মুখ‍্যমন্ত্রী।

মঙ্গলবার পুরুলিয়ার জেলা কংগ্রসের জনসভায় নাম না করে বিজেপি নেতা তথাগত রায়ের উদ্দেশে কটাক্ষ করেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। তিনি বলেন, “সায়নী নামে একটা মেয়ে ছবিতে কাজ করে। তাঁকে ধমকানো চমকানো হচ্ছে। তুমি উত্তর প্রদেশে ধমকাও, দিল্লিতে ধমকাও, বিহারে ধমকাও, বাংলায় ধমকানোর আশা কিকরে রাখো? ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখাও।”


তথাগত রায়ের নাম না করে মুখ‍্যমন্ত্রী বলেন, “বয়স হয়ে গিয়েছে তাও ভীমরতি যায় না। নাতনির বয়সী মেয়েকে প্রতিদিন ধমকাচ্ছে। কেন তার কি বাক স্বাধীনতা নেই?”

বাংলার চলচ্চিত্র জগৎ এখন উত্তাল অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে। হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত হানার অভিযোগ এনে সায়নীর বিরুদ্ধে সম্প্রতি মামলা দায়ের করেছেন বিজেপি বিধায়ক তথাগত রায়। এই নিয়েও জোর শোরগোল শুরু হয়েছে রাজ‍্য রাজনীতি তথা চলচ্চিত্র জগতে।

প্রসঙ্গত, সম্প্রতি বিজেপি বিধায়ক তথাগত ঘোষ সায়নী ঘোষের বিরুদ্ধে রবীন্দ্র সরোবর থানায় FIR দায়ের করেছেন। ভাইরাল হওয়া ২০১৫ তে সায়নীর করা একটি টুইটের বিরুদ্ধেই এই FIR। টুইটে একটি কার্টুন পোস্ট করেছিলেন সায়নী যেখানে দেখা গিয়েছিল শিবলিঙ্গের উপর কন্ডোম পরানো রয়েছে। এই টুইট মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে এমনি অভিযোগ তুলে দায়ের হয় FIR।

Back to top button