টাইমলাইনপশ্চিমবঙ্গ

কালীঘাটে দুধ বিক্রি করতেন মমতা ব্যানার্জী! জানালেন তৃণমূলের মুখপাত্র! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ কালীঘাটে দুধ বিক্রি করতেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee), এটা জানতেন আপনি? যদিও এই তথ্য আমরাও জানতাম না, আজ তৃণমূলের (All India Trinamool Congress) মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য নিজেই এই কথা জানান। এর আগে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নিজেই বলেছিলেন যে, তিন ধান কাটতেন। তবে দুধ বিক্রি করার তত্বটা একদম অজানা ছিল রাজ্যবাসীর কাছে।

বিগত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের গায়ক নোবেলকে নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছে। নোবেল নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট করে শিরোনামে চলে আসে। ওই পোস্টে নোবেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্ক্যান্ডাল” নিয়ে বিতর্কিত মন্তব্য করে। এমনকি নোবেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘চা ওয়ালা”ও বলে।

সোশ্যাল মিডিয়ায় এরকম বিতর্কিত পোস্ট করার পর ভারতীয়রা নোবেলের পেজে গিয়ে লাগাতার কমেন্ট করে প্রতিবাদ শুরু করে। এরপর চাপের মুখে পড়ে নোবেল ক্ষমাও চায়। নোবেলের সেই বিতর্কিত মন্তব্য নিয়ে মুখ খুললেন তৃণমূলের মুখপাত্র দেবাংশ।

দেবাংশু নিজের সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করে বলেন, আমি নিজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচক। কিন্তু আমি চাইনা আমাদের দেশের বাইরের কোন ব্যাক্তি প্রধানমন্ত্রীকে নিয়ে সমালোচনা করুক। যাদের আমাদের দেশে ভোট দেওয়ার অধিকার নেই, তাঁরা আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে এমন উল্টোপাল্টা মন্তব্য করবে কেন?

উনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী চা-ওয়ালা কি ঘুটে ওয়ালা সেটা আমরা বুঝে নেব। আমাদের দেশ গণতান্ত্রিক দেশ, তাই একজন চা-ওয়ালাও প্রধানমন্ত্রী হতে পারেন এটা নিয়ে আমাদের কোন সমস্যা নেই। উনি নোবেলকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার জন্য একহাতে নেন।

দেখুন সেই ভিডিও

এরপর উনি বলেন, আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী দুধের সেলস গার্ল ছিলেন। উনি কালীঘাটে দুধ বিক্রি করতেন। আর এরপর তিনি একটি মধ্যবিত্ত ফ্যামিলি থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছেন, এটাই আমাদের দেশের সৌন্দর্য, এটাকে নিয়ে তুই ব্যাঙ্গ করতে পারিস না। দেবাংশু বলেন, এই দেশতাই তোকে নোবেল বানিয়েছে আর সেটা যদি তুই ভুলে যাস তাহলে ইতিহাসের পাতা খুলে দেখে নে যারা পায়ের তলায় মাটিকে ভুলে যায়, তাঁরা মাটিতে মিলিয়ে যায়।

Back to top button