পশ্চিমবঙ্গটাইমলাইন

তাহলে কি বিজেপিতে মুখ্যমন্ত্রীর ভাই? মুখ খুলে রাজনৈতিক মহলে শোরগোল ফেললেন কার্তিক বন্দ্যোপাধ্যায়

বাংলা হান্ট ডেস্কঃ ‘নিজের পরিবারকে সুযোগ সুবিধা দিয়ে মুখে দেশের কথা বলব, এটাই এখন ভারতীয় রাজনীতি।” বাংলায় নির্বাচনের আগে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের এহেন মন্তব্যে রাজনৈতিক মহলে জল্পনা ছড়াল। তাহলে উনি কি বিজেপিতে যোগ দিচ্ছেন? উনি জানান, ‘আগামী দিন কি হবে, সেটা কেউ জানেনা। আমি কাল কি করব আমি নিজেও জানিনা।” ওনার ইঙ্গিতপূর্ণ মন্তব্যে রাজনৈতিক মহলে শোরগোল।

image 2021 01 12 220420 Bangla Hunt Bengali News

উল্লেখ্য, বিজেপির তরফ থেকে তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধায়্যের বিরুদ্ধে বারবার পরিবারতন্ত্রের অভিযোগ করা হয়েছে। বিজেপির তরফ থেকে কটাক্ষ করে বারবার বলা হচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নানান সুযোগ সুবিধা করে দিচ্ছেন, আর তাকেই তৃণমূলের সর্বোচ্চ আসনে বসানোর পরিকল্পনা নিচ্ছে।

কিছুদিন আগে বিজেপির নেতা শুভেন্দু অধিকারী খড়দহের মিটিং থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেছিলেন যে, ‘আগামী দিনে তোমার পরিবারেও পদ্ম ফোটাব বাবুসোনা।” তিনি এও বলেছিলেন যে, বাসন্তী পুজো, রাম নবমী আসতে আসতে অধিকারী পরিবারেও পদ্ম ফোটাবেন। আর ওনার এই মন্তব্যের দুই-একদিনের মাথায় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দেন।

শুভেন্দু অধিকারী সেদিন বলেছিলেন, শুধু আমার বাড়িতে না, হরিশ চ্যাটার্জী স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব। শুভেন্দু অধিকারীর ওই মন্তব্যের পর আজ কার্তিক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য রাজনৈতিক মহলে জল্পনা বাড়াচ্ছে। তাহলে কি এবার মুখ্যমন্ত্রীর ভাই বিজেপিতে যোগ দিচ্ছেন? এরজন্য আর কিছুদিনের হয়ত অপেক্ষা করতে হবে।

Back to top button