টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

মুশির্দাবাদে শুভেন্দু ঘনিষ্ঠর সঙ্গে ভার্চুয়াল বৈঠক মমতা ব্যানার্জির, টার্গেট ২২-০

বাংকাহান্ট ডেস্কঃ নজরে বাংলার একুশের ভোট। এই সময় গোষ্ঠীদ্বন্ধকে আড়াল করতে মুর্শিদাবাদের (murshidabad) জেলার নেতাত্বদের সঙ্গে বৈঠক করলেন তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি (mamata banerjee)। আসন্ন বিধানসভা ভোটে ২২-০ টার্গেট করে কলকাতায় তৃণমূল ভবন থেকে জেলার নেতাত্বদের ভার্চুয়ালি বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

মুর্শিদাবাদের জেলা পরিষদের সভাধিপতি তথা শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত মোশারফ হোসেনের সঙ্গেও বৈঠক হল মুখ্যমন্ত্রীর। বারংবার মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ পাচ্ছে। জেলা পরিষদ সভাধিপতি মোশারফ হোসেনের সঙ্গে জেলা সভাপতি আবু তাহেরের বহুদিনের একটা ঝামেলা চলছে। তারউপর হুমায়ন কবীর দলে নতুন করে যোগ দেওয়ায় রেজিনগরে বাড়ছে গোষ্ঠীদ্বন্দ্ব।

সবকিছু মিলিয়ে মুর্শিদাবাদে সব ঠিকঠাক করতে এদিন বৈঠক ডেকেছিলেন মমতা ব্যানার্জি। উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোরও। এদিনের বৈঠকে মোশারফ হোসেন কথা বলার জন্য আলাদা করে সময় চাইলে, তাঁকে সুব্রত বক্সির সঙ্গে কথা বলতে বলেন মুখ্যমন্ত্রী।

জেলা নেতাদের নিয়ে এক কোর কমিটি গড়েছেন মমতা ব্যানার্জি। যার কেন্দ্রে রয়েছেন ফিরহাদ হাকিম। এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘মুশির্দাবাদে মিম কোন সমস্যা নয়। যারা দল ছাড়তে চাইছেন, তারা যাক, বাকিরা ভালো করে কাজ করলেই হবে। অন্যের এলাকায় বিষয়ে মাথা না ঘামিয়ে, নিজেরটা নিয়ে ভাবুন তাহলেই হবে। ঝামেলা মিটিয়ে নিয়ে একসঙ্গে লড়তে হবে’।

Back to top button