fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

মমতার জন্ম থেকে মৃত্যু পযর্ন্ত যে কাটমানির সংসার তৈরি করে দিয়েছেন-ভারতী

বাংলা হান্ট – বুধবার পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ এর দক্ষিণ মন্ডলে রাখি বন্ধনের সূচনা করতে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কাঠ মানি নিয়ে কটাক্ষ করলেন বিজেপির নেত্রী ভারতী ঘোষ।

ভারতী ঘোষ আরো বলেন , যারা রাজ‍্য চালাচ্ছে তারা এই দেশকে ঠেলতে ঠেলতে এমন একটি জায়গায় নিয়ে এসেছে যেখানে কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি এটা আর এখন বলতে পারি না ।

আমরা এখন বলবো আমার সারদা বাংলা , আমার নারদা বাংলা আমি কি তোমায় ভবিষ্যতে ভালোবাসাতে পারবো ? এখন রাজ‍্যে আলোচনা হচ্ছে ঘুষ কে কাকে দিচ্ছে । কাটমানি নিয়ে দিনের পর দিন এই রাজ‍্যে মারপিট দাঙ্গাহাঙ্গা চলতেই আছে। যেখানে সাধারণ মানুষের ভয়ে রাস্তায় বেরোতে পারছে না । পশ্চিমবঙ্গের বাইরে গুজরাট , তামিলনাড়ু, কেরালা ও আমেরিকা, রাশিয়াতে জানতে চেয়েছেএই ” কাটিমানি ” মানে কি ? মমতা বন্দ্যোপাধ্যায় জন্ম থেকে মৃত্যু পযর্ন্ত যে কাটমানির সংসার তৈরি করে দিয়েছেন । সেই কাটমানির সংসার নিয়ে বোঝাতে বোঝাতে দিন শেষ হয়ে যাচ্ছে।কয়েক বছর ধরে আপনারা দেখুন এই পশ্চিমবঙ্গের সভায় এখন হাহাকারের জায়গা হয়ে দাঁড়িয়েছে । যেখানে নারদা, সারদা , প্রাথমিক শিক্ষকের অনশন , মুড়ি শিল্প , চপ শিল্পের জন্য বিক্ষ‍্যাত হয়ে গিয়েছে। যার জন্য পশ্চিমবঙ্গে কোনো শিল্প আসেনা, অন্যদিকে পুলিশ প্রশাসন কেউ কটাক্ষ করতে ছাড়েননি তিনি, তিনি বলেন পুলিশ যদি সংবিধান মেনে এগোতে থাকে তাহলে পুলিশকে নিরাপত্তা নিয়ে আমাদের বৈঠক করতে হবে না, পুলিশ যদি আইনিভাবে মাথা তুলে দাঁড়াতে পারে নিজের আইন অনুযায়ী কাজ করে তাহলে বর্তমান সরকারকে ভালো জবাব দিতে পারবে কিন্তু কিছু পুলিশ অফিসার আছে যারা নিজের প্রমোশনের জন্য এরকম পদক্ষেপ নিচ্ছে না,

অন্যদিকে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে তিনি বলেন যখন পুলিশ আক্রান্ত হয় নি তখন ও সাধারণ মানুষের নিরাপত্তা ছিল না এখনো নেই, এই রাখি পূর্ণিমা সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন , কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী , জেলা যুব মোর্চার সভাপতি অরুপ দাশ,জেলার সভা নেত্রী রুবি মান্না , বিজেপি নেতা স্বপন দত্ত সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

Leave a Reply

Close
Close