fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

‘বিক্ষোভ না দেখিয়ে, ক্লাস নেওয়া উচিত প্যারা টিচারদের’ : মমতা

বাংলা হান্ট ডেস্ক: অনশন, ধর্মঘট, আন্দোলন রাজ্যবাসীর কাছে নতুন কিছু নয়। প্রতিনিয়ত এমন ধারা ঘটনা ঘটায় বারবার প্রশ্ন ওঠে, তাহলে কি আমাদের শাসন ব্যবস্থায় কোনো ভুল ত্রুটি রয়েছে? সে তো অবশ্যই রয়েছে! কিন্তু তা ঠিক করার জন্য কি সঠিক পথ অবলম্বন করা হচ্ছে? আর যদি না হয়, তার জন্যও বা কি পদক্ষেপ নেবে সরকার? এরকম বিভিন্ন প্রশ্নবান প্রতিদিন বিঁধতে থাকে আমাদের।

সম্প্রতি বেতনবৃদ্ধির দাবিতে বিক্ষোভে সামিল হয়েছেন রাজ্যের para-teacher-রা। সে বিষয় নিয়েই ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেতনবৃদ্ধির দাবিতে রাজ্য সরকার পরিচালিত এবং রাজ্য সরকারী স্কুলের para-teacher-রা নদিয়ার কল্যাণীতে বিক্ষোভে সামিল হয়েছেন। তাঁদের এই বিক্ষোভ রুখতে লাঠিচার্জ করেছে পুলিশ, উঠে এসেছে এমনই অভিযোগ।

মুখ্যমন্ত্রী বলেন, “প্যারা টিচারদের জানা উচিত, আপনাদের প্রতি আমার অগাধ শ্রদ্ধা আছে। আপনারা যুব প্রজন্মকে তৈরি করছেন। আপনাদের কি ক্লাস বন্ধ করা এবং কালো ব্যাজ পড়া উচিত?” শুধু তাই নয় মুখ্যমন্ত্রী উল্লেখ করেন বাম জমানায় তাঁদের নিয়োগ করা হয়েছিল, কিন্তু বর্তমানে para-teacher দের বেতনবৃদ্ধি করতে পেরেছে তাঁর সরকার।

Leave a Reply

Back to top button
Close
Close