টাইমলাইনভারত

বাইক নিয়ে ট্রাফিক আইন ভঙ্গে মোটা টাকা জরিমানা।রাগে মাঝরাস্তায় বাইক পুড়িয়ে দিল যুবক

বাংলা হান্ট ডেস্ক :    বৃহস্পতিবার  দিল্লির মালভিয়ানগরে আইনকে পাত্তা না দিয়ে  মদ্যপ অবস্থায় মোটরসাইকেল নিয়ে বিপজ্জনকভাবে বড় রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক চালক। কর্তব্যরত ট্রাফিক পুলিসের বিষয়টি নজরে আসে। তাঁকে আটকে তাঁর বাইক বাজেয়াপ্ত করতে গিয়েই বিপত্তির শুরু। রেগে গিয়ে নিজের বাইকেই পেট্রোল ঢেলে আগুন জ্বেলে দিলেন তিনি।

অভিযুক্ত ব্যক্তির নাম রাকেশ। পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তির মত্ত অবস্থার প্রমাণ পাওয়ার পর নিয়মমাফিক চালান কাটেন পুলিসকর্মীরা। নতুন নিয়মে জরিমানার অঙ্কও ছিল পাহাড় প্রমাণ। বাজেয়াপ্ত করা হয় তাঁর মোটরসাইকেল।

 

কিন্তু  তার এত সখের  মোটরসাইকেল পুলিসের হাতে চলে যাবে এটা তিনি মানতে পারেননি। তার উপর এত বিশাল অঙ্কের জরিমানা? প্রচন্ড খিপ্ত হয়ে ওঠেন তিনি। মোটরসাইকেল ফেরত চেয়ে  ভয়নক চেঁচামেচি শুরু করে দেন। তারপর  ওই ব্যাক্তি হঠাতই পেট্রোল ছিটিয়ে তাঁর মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।  ব্যস্ত রাস্তার এক পাশে বিপদজনকভাবে দাউ দাউ করে জ্বলতে থাকে মোটরসাইকেল।   পুলিস ও দমকলকর্মীরা পড়ে খবর পেয়ে সেখানে পৌঁছান । পুলিস ওই ব্যক্তিকে আটক করেছে। পুলিশ জানিয়েছে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে ।

Back to top button