টাইমলাইনভাইরালভিডিও

খিদের জ্বালা, রাস্তায় মরা কুকুরের মাংস ছিঁড়ে খেলেন ব‍্যক্তি!

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন (lockdown) শুরু হয়েছে দু মাস শেষ হতে চলল প্রায়। এই মুহূর্তে চতুর্থ দফার লকডাউন চলছে গোটা দেশে। আগামী ৩০ মে শেষ হবে চতুর্থ দফার লকডাউন। তারপর লকডাউনের মেয়াদ আরও বাড়ানো হবে কিনা তা নিয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। এই প্রায় দু মাস ব‍্যাপী লকডাউনে বহু কঠিন পরিস্থিতির শিকার হয়েছে গোটা দেশ, বিশেষত পরিযায়ী শ্রমিকরা।
রোজগারের জন‍্য ভিন রাজ‍্যে গিয়ে যারা আটকে পড়েছিলেন তারা বাধ‍্য হয়েই হেঁটে বাড়ি ফেরার রাস্তা ধরেন। কিছু মানুষ ভাগ‍্যজোরে বাস বা ট্রেনে করে ফেরার সুযোগ পান। আবার অনেকের রাস্তাতেই যাত্রা শেষ হয় ট্রেন বা গাড়ির নীচে চাপা পড়ে।
লকডাউনে বহু মর্মবিদারক দৃশ‍্য দেখেছে দেশবাসী। ফের এমনই দৃশ‍্যের সম্মুখীন হল নেটিজেনরা। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি শিউড়ে ওঠার মতো ভিডিও। সেখানে দেখা গিয়েছে খিদের জ্বালা সহ‍্য করতে না পেরে রাস্তায় পড়ে থাকা মরা কুকুরের মাংস ছিঁড়ে খাচ্ছে এক যুবক।


রাজস্থানের জয়পুরের কাছে দিল্লি জয়পুর হাইওয়ের ওপর দেখা যায় এই ঘটনা। ওই ব‍্যক্তিকে ওই অবস্থায় দেখে অপর একজন ব‍্যক্তি গাড়ি থামিয়ে তাকে খাবার এনে দেন। ভিডিওটি দেখে শিউড়ে উঠেছেন নেটজনতা। কেউ কেউ প্রশ্ন তুলেছে ওই ব‍্যক্তির মানসিক স্থিতি নিয়ে। আবার অনেকে বিঁধেছেন দেশের সরকারকে।

এর আগেও এমনই এক ঘটনা ভাইরাল হয়েছিল। রাস্তায় গড়িয়ে যাওয়া দুধ ভাগ করে খাচ্ছে মানুষ আর কুকুর। ঘটনা আগ্রার রামবাগ চৌরাহার। এক ব‍্যক্তির দুধের ট‍্যাঙ্কি উলটে যায়। ফাঁকা রাস্তায় সেই গড়িয়ে যাওয়া দুধই দুহাত ভরে নিয়ে একটি পাত্রে রাখছেন এক ভবঘুরে। কিছুটা দূরেই সেই দুধই চেটে খেতে ব‍্যস্ত কয়েকটি কুকুরের দিকে ভ্রূক্ষেপও করছেন না। সেই ভিডিও দেখে চোখে জল এসে গিয়েছিল অনেকের।

Back to top button