টাইমলাইনপশ্চিমবঙ্গ

Falakata News: একেই বলে ত্যাগ! নিজে দাঁড়িয়ে স্ত্রীর সঙ্গে পরপুরুষের বিয়ে দিলেন ফালাকাটার যুবক, করলেন আশীর্বাদও

বাংলাহান্ট ডেস্ক : এক বছর, দু বছর নয়! দুজন মিলে একসঙ্গে কাটিয়ে ফেলেছেন বারোটা বছর। প্রায় একযুগ ধরে দু’জনে রয়েছেন একই ছাদের তলায়। আইনের চোখে তারা স্বামী-স্ত্রী। কিন্তু একই ছাদের তলায় থাকলেও কোনরকম মনের মিল তো দূরের কথা, এমনকি স্বামীর দিকে ঘুরেও তাকাতেন না স্ত্রী। বরং স্ত্রী মন দিয়েছিলেন অন্য কোন পুরুষকে। প্রথমে অবশ্য স্বামী বিষয়টিকে খুব একটা সহজ ভাবে মানতে পারেননি। পরে অবশ্য স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ককে শুধু মেনে নিয়েছেন তাই নয়, বরং নিজে দাঁড়িয়ে থেকে প্রাক্তন স্ত্রীর বিয়ের বন্দোবস্তও করেছেন নিজের হাতে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটায়।

জানা গিয়েছে, ২০০৯ সালে ফালাকাটায় এই যুবক-যুবতী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। সুন্দর সংসার গড়ার স্বপ্ন নিয়ে দাম্পত্যের যাত্রা শুরু হলেও শেষপর্যন্ত ফালাকাটার এই দম্পতির আর একসঙ্গে থাকা হয়নি। বিয়ের পর থেকে তাদের সংসারে শুরু হয় নিত্যদিনের অশান্তি। সময় বেরিয়েছে বছর ঘুরেছে কিন্তু তাদের অশান্তি কমে তো নিই, বরং উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। এমনকি সাম্প্রতিককালে ওই যুবতী বিবাহের সমস্ত চিহ্ন অর্থাৎ শাঁখা-সিঁদুর পরাও বন্ধ করে দিয়েছিলেন বলেই স্বামীর বক্তব্য।

স্বামীর কথায়, দিনের বেশীরভাগ সময়ই মোবাইলে মুখ গুঁজে পড়ে থাকতেন তার স্ত্রী। প্রথমে বিষয়টির প্রতি তেমন গুরুত্ব না দিলেও দিন কয়েক পরেই ওই যুবকের কাছে স্পষ্ট হয়ে যায় যে, তার স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। কোচবিহারের তুফানগঞ্জ শহরের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর প্রকাশ্যে আসতেই তাঁদের সংসারে ফের নতুন করে অশান্তি দানা বাঁধতে শুরু করে।

সূত্রের খবর, সম্প্রতি ওই যুবতীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় যুবকের। আর তার পরেই পুরনো রাগ অভিমান ভুলে প্রাক্তনের জীবনকে নতুনভাবে সাজিয়ে তোলার ব্রত নেন ওই যুবক। নিজে দাঁড়িয়ে থেকে প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর প্রেমিকের বিয়ের আয়োজন করেন। সোমবার রাতে মহা ধুমধাম সহকারে যুবতীর প্রথম পক্ষের স্বামীর উপস্থিতিতে বিয়ের ব্যবস্থা হয়। রেজিস্ট্রির মাধ্যমে যুবতী তার নতুন প্রেমিকের সঙ্গে জীবনের নতুন পর্ব শুরু করেছেন বলেই জানা গিয়েছে।

Related Articles

Back to top button