টাইমলাইনভাইরাললাইফস্টাইল

ঘোড়ার পিঠে না, নিজেই ঘোড়াকে কাঁধে করে ঘুরে বেড়ান এই ব্যক্তি! ভাইরাল হল ভিডিও

আপনারা অবশ্যই এটা দেখেছেন যে, মানুষ ঘোড়ার পিঠে উঠে নানান ভঙ্গিমায় ঘুরে বেড়ায়। তবে এটা কখনো কি দেখেছেন, ঘোড়াকে পিঠে নিয়ে মানুষ ঘুরে বেড়াচ্ছে! শুনে অবাক লাগলেও এটাই সত্যি। আজ আমরা এমনই একজনের সন্বন্ধে বিস্তারিত আলোচনা করব, যিনি একটি ঘোড়াকে পিঠে নিয়ে অনায়াসে একটি জায়গা থেকে আর একটি জায়গা ঘুরে বেড়ায়। চলুন জেনে নেওয়া যাক, কে তিনি!

ইউক্রেনের বাসিন্দা দিমিত্রি খালাদজি। যার অভূতপূর্ব কীর্তি বিশ্বজুড়ে চর্চিত। যাকে বিশ্বের সবচেয়ে শক্তিশালী মানুষ হিসেবেও এখন গণ্য করা হচ্ছে। দিমিত্রি একইসাথে ৬ জনকে তুলতে পারার ক্ষমতা রাখে। তবে ইদানীং তার ঘোড়াকে কাঁধে নিয়ে ঘুরে বেড়ানোর একটি ভিডিও সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হচ্ছে।

এই দিমিত্রির ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে এমনই একাধিক অভূতপূর্ব দুঃসাহসিতার ভিডিও চোখে পড়বে। এই শক্তির জন্য গিনেস বুক অব ওয়ার্ল্ডে তার নাম নথিভুক্ত হয়েছে। তবে একবার না দুবার লাগাতার ৬০ বার।

দিমাত্রি সম্মন্ধে বিস্তারিত অনুসন্ধান চালাতেই জানা যায়, তিনি আগে সার্কাসে কাজ করতেন। সেখানে তাকে লোহার রড দাঁত দিয়ে বাঁকানোর জন্য একনামে সবাই চিনিতেন। এমনকি একইসাথে তিনি ১৫০ কেজিরও বেশি ওজন উত্তোলন করতেন তিনি। সার্কাসে তার এই মনরঞ্জনের পন্থা সবাইকে হতবাক করত।

এখানেই শেষ নয়, এরপর জানলে আপনার লোম শিউরে উঠবে। এই অভূতপূর্ব মানবের উপর দিয়ে চার চাকা গাড়ি নিমেষে চলে গেলেও তাকে আরামে শুয়ে থাকতে দেখা যায়। যেটা আমার-আপনার কাছে অবিশ্বাস্য বলে মনে হলেও বাস্তবে এমনটাই করে দেখায় দিমিত্রি। তবে সম্প্রতি তার যে ঘোড়াকে কাঁধে করে নিয়ে ঘুরে বেড়ানোর ভিডিও ভাইরাল হচ্ছে, তার থেকেই বেশি ভারী প্রাণী উটকে কাঁধে নিয়েও হেঁটে যেতে পারেন তিনি।

Back to top button