টাইমলাইনভারত

কনকনে ঠাণ্ডা থেকে বাঁচতে জলের মধ্যেই আগুন পোহানোর ব্যবস্থা! অদ্ভুত স্নান করে ভাইরাল ব্যক্তি

বাংলাহান্ট ডেস্ক: ভারতের বেশ কিছু জায়গাতেই ইতিমধ্যে জাঁকিয়ে শীত পড়ে গিয়েছে। থার্মোমিটারের পারদ বলছে, তাপমাত্রা নিম্নমুখী। আবহাওয়া দফতর জানাচ্ছে, আগামী কয়েক দিনে আরও ঠান্ডা পড়বে। এই ঠান্ডার মধ্যে বহু মানুষকেই দেখা যায় স্নান করতে বেজায় কষ্ট পান। শীতের মধ্যে ঠান্ডা জলে স্নান করা তো দূর, অনেকে গরম জলেও স্নান করতে চান না।

যদিও আবার অনেকে নিজেকে গরম রাখতে উষ্ণ গরম জলে স্নান করা পছন্দ করেন শীতকালে। বহু মানুষই এই ঠান্ডায় স্নান করা নিয়ে দোটানায় ভোগেন। আর সোশ্যাল মিডিয়ায় এই দোটানা নিয়ে একাধিক কন্টেন্টও (Viral Video) দেখতে পাওয়া যায়। কন্টেন্ট ক্রিয়েটাররাও স্নান করা নিয়ে দোটানার উপর ভিডিও বানিয়ে থাকেন।

আমাদের দেশে অনেক সংখ্যক মানুষের কাছেই স্নান করার জন্য গরম জল একটি বিলাসিতার পর্যায়ে পড়ে। তাই তাঁদের কাছে ঠান্ডা জলে স্নান করা ছাড়া আর কোনও উপায় থাকে না। অথচ শীতকালে ঠান্ডা জলে স্নান করা মুশকিল। শুধু তাই নয়, এর ফলে বিভিন্ন শারীরিক সমস্যাও দেখা দিতে পারে। তাই তাঁরা স্নান করার বিভিন্ন অভিনব উপায় বের করে ফেলেন। 

viral video man bath

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এমনিতে ভারতীয়দের ‘জোগাড়’ করে কাজ করার জন্য বেশ নামডাক রয়েছে। ভাইরাল ওই ভিডিওতে এমনই এক জোগাড়ের দেখা মিলেছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন লোক একটি পুকুরে ডুব দিয়ে স্নান করছেন। সেটি স্বাভাবিকভাবেই কনকনে ঠান্ডা জল। এই অবস্থায় কী ভাবে নিজেকে উষ্ণ রাখা যায়? 

তার ব্যবস্থাও করে ফেলেছেন ওই যুবক। স্নান করার সময় পুকুরে একটি খড়ের গাদা নিয়ে নেমেছেন। এরপর ওই খড়ের গাদায় আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। জলের তুলনায় হাল্কা হওয়ার ফলে সেটি অনায়াসে ভেসে রয়েছে জলের উপর। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি বার বার পুকুরে ডুব দিচ্ছেন এবং কোমর অবধি জলে দাঁড়িয়ে নিজেকে উষ্ণ রাখতে নিজের হাত সেঁকে নিচ্ছেন ওই আগুনে। তবে ভিডিওটি কোথায় এবং কবেকার, তা জানা যায়নি। কিন্তু ওই যুবকের কাণ্ডে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

Related Articles