টাইমলাইনভারত

লুকিয়ে বোনের স্নান করার ভিডিও করেছিল যুবক, জানতে পেরে অভিযুক্তকে কুপিয়ে খুন ভাইয়ের

বাংলা হান্ট ডেস্কঃ উত্তরপ্রদেশের কানপুরে এক যুবককে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল অপর দুই যুবকের বিরুদ্ধে। পরবর্তীতে অবশ্য জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে এক চাঞ্চল্যকর অভিযোগ। অভিযুক্তদের দাবি, বোনের স্নান করার সময় লুকিয়ে ভিডিও তুলে পরে সেটিকে নিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে এক যুবক এবং তাকে শাস্তি দেওয়ার জন্যই খুন করতে বাধ্য হয় তরুণীর দাদা। এক্ষেত্রে তাকে সঙ্গ দেয় তারই এক বন্ধু। বর্তমানে অভিযুক্তদের গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত বুধবার সকালে উত্তরপ্রদেশের কানপুরের চৌবেপুর এলাকায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। নাম তারাচাঁদ; মৃতদেহটি দেখে পরিষ্কার বোঝা যায় যে তাকে নৃশংসভাবে খুন করা হয়েছে। মহারাজপুর এলাকার বাসিন্দা তারাচাঁদের খুনের তদন্ত করতে নেমে পুলিশ অভিযুক্তের সন্ধান পায়। ফোনের লোকেশন খতিয়ে দেখে তারা জানতে পারে যে, হর্ষিত নামে এক যুবকের সঙ্গে মৃত্যুর দিন দেখা করতে আসে তারাচাঁদ আর এর পরেই অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ। এক্ষেত্রে তার অপর এক সহযোগী শোভিতকেও গ্রেফতার করা হয় এবং জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

জানা যায়, হর্ষিতের বোনের স্নান করার সময় ভিডিও তোলে তারাচাঁদ নামে ওই যুবক এবং পরবর্তীকালে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকে সে। এমনকি মদ খাওয়ার টাকা দিতে বলা হয় অভিযুক্তকে এবং এর সাথেই চলে ব্ল্যাকমেইল। পরবর্তীতে ক্ষোভের বশে তারাচাঁদকে ডেকে পাঠায় হর্ষিত এবং বন্ধুর সহযোগিতায় কুঠার দিয়ে নৃশংসভাবে খুন করে তাকে। তবে বর্তমানে তদন্ত চালিয়ে দেখছে পুলিশ।

এদিন কানপুর পুলিশের এসপি তেজ স্বরূপ সিং জানান, “অভিযুক্তদের বর্তমানে আমরা গ্রেফতার করেছি। আমাদের সন্দেহ প্রধানত শত্রুতার জেরে তারাচাঁদকে খুন করা হয়েছে। তবে বর্তমানে শ্লীলতাহানীর বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ যাই হোক না কেন, দোষীরা উপযুক্ত শাস্তি পাবে।”

Related Articles

Back to top button