টাইমলাইনবিনোদন

বিবাহের একমাস পূর্তি, পর্দার ‘মৌরি’ কে শাঁখ বাজিয়ে ঘরে তুলল অভিমন্যু : ভাইরাল ভিডিও

১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী মানালি মনীষা দে (manali dey) ও পরিচালক অভিমন‍্যু মুখোপাধ‍্যায় (abhimanyu mukherjee)। ২২ সেপ্টেম্বর ঘরোয়া পরিবেশে সামাজিক বিয়েও সেরে ফেলেন তারা। অভিমন‍্যুর বাড়িতেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে সারেন এই যুগল। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে একেবারেই ঘরোয়া ভাবে হয়েছিল বিয়ের আয়োজন। তাও শুধু মালাবদল ও সিঁদুরদান। সামাজিক দূরত্ব বজায় রাখতে আইবুড়োভাত বা গায়ে হলুদ কোনো অনুষ্ঠানই করেননি মানালি-অভিমন‍্যু।

২২ অক্টোবর তাদের সেই বিবাহের এক মাস পূর্ণ হল। প্রথম মাসের বিবাহ বার্ষিকী উপলক্ষে ঘরোয়া অনুষ্ঠানে মেতে উঠলেন মানালি-অভিমন‍্যু। এই উপলক্ষ্যেই অভিমন্যু শাঁখ বাজিয়ে অভিনেত্রীকে বরন করে নেন। আর সেই ভিডিও সামাজিক মাধ্যমে মানালি পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরে শাঁখ বাজিয়ে মানালিকে বরণ করছেন অভিমন্যু। পাশেই রয়েছেন মানালির শাশুড়ি অর্থাৎ অভিমন্যুর মা। যদিও ভিডিওতে মানালির গলা শোনা গেলেও তাকে দেখা যাচ্ছে না। সম্ভবত তিনিই ভিডিও করছেন। ভিডিওতে সেখানে উপস্থিত কেউ মানালিকে প্রশ্ন করছেন “কে শাঁখ বাজাচ্ছে”, মানালি উত্তর দিচ্ছেন ” বর”।

View this post on Instagram

Biyer chobi ❤️❤️

A post shared by Manali Manisha Dey (@manali_manisha) on

আসলে অভিমন্যুর মা শাঁখ বাজাতে জানেন না। তাই এই কাজটি অভিমন্যুকেই করতে হচ্ছে। অভিমন্যুর মা তাদের বিয়ের অনুষ্ঠানে না থাকায় ১ মাসের বিবাহ বার্ষিকীতে নতুন করে সব রীতি মেনে বাঁধা পড়েন তারা।

Back to top button