টাইমলাইনফুটবলখেলা

পুজোয় তিলোত্তমায় আসছে রোনাল্ডোদের ম্যান ইউ, উত্তেজনা বাড়ছে কলকাতা ফুটবলপ্রেমীদের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পুজোর ঠিক কলকাতার ফুটবলপ্রেমীদের বড় উপহার দিলো ইপিএলের সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। মঙ্গলবার সকালেই রেড ডেভিলসদের পক্ষ থেকে টুইট করে ঘোষণা করে দেওয়া হল যে শীঘ্রই কলকাতায় পা রাখতে চলেছে ২০ বারের প্রিমিয়ার লিগ জয়ী ক্লাব।

ম্যান ইউয়ের ওয়েবসাইট পরিষ্কার করে বলে দেওয়া হয়েছে যে এই বছর সিটি অফ জয়ে রেড ডেভিলসদের ইন্টারন্যাশনাল ফ্যান ইভেন্ট ‘আই লাভ ইউনাইটেড’ অনুষ্ঠিত হবে। আগামী অক্টোবর মাসের ১৬ তারিখ এই ফুটবল মহোৎসব উদযাপন করবে তিলোত্তমা। আগের মরশুম চলাকালীন যে কথা তারা দিয়েছিল, সেটাই এখন পূরণ করতে চলেছে রোনাল্ডোদের ক্লাব।

জানা গিয়েছে যে ম্যান ইউ ভক্তরা সরাসরি এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। এই ইভেন্টের টিকিট বুকিংয়ের শেষ দিন হিসাবে ৯ই অক্টোবর তারিখটিকে বেছে নেওয়া হয়েছে। ইভেন্টের পেজে গিয়ে অনলাইনে টিকিটের জন্য ভক্তদের আবেদন জানানো সম্পন্ন হলে লটারির মাধ্যমে ব্যালট পেপারের মাধ্যমে সফল আবেদনকারীদের বেছে নেওয়া হবে। টিকিট বুকিং শেষ হওয়ার তিনদিন পরে এই আবেদনকারীদের নাম ঘোষণা হবে।

ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ জানিয়েছে যে গোটা ইভেন্টটি আয়োজিত হবে নিকো পার্কের বিগ লনে। সেখানে উপস্থিত থাকবেন প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার ও আগে ভারতের কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইয়িন এফসিতে খেলে যাওয়া ওয়েস ব্রাউন এবং মিখেয়েল সিলভেস্ত্রে।

ম্যান ইউয়ের তরফ থেকে ভারতের ছয় মেট্রো সিটির সমর্থকদের মধ্যে নির্বাচনের মাধ্যমে একটি শহরকে বেছে নেওয়ার অপশন দেওয়া হয়েছিল। খুব স্বাভাবিকভাবেই দিল্লি, মুম্বাই, কেরালাকে পেছনে ফেলে কলকাতা এই নির্বাচনে জয় লাভ করে। এই সপ্তাহেই ম্যানচেস্টার ইউনাইটেডের ক্লাব-উদযাপন পর্ব ভারতে আরম্ভ হয়েছে। অক্টোবরের মাঝামাঝি অবধি চলবে এই পর্ব এবং তারপর ১৬ই অক্টোবর ম্যানচেস্টার ইউনাইটেড বনাম নিউক্যাসেল ইউনাইটেড ম্যাচের লাইভ স্ক্রিনিং করা হবে।

Related Articles