টাইমলাইনখেলাক্রিকেটIPL

মণীশ পান্ডের অবাক করা ক্যাচ দেখে মাঠেই লাস্যময়ী প্রতিক্রিয়া দিলেন এক সুন্দরী, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ রবিবার সুপার সানডেতে আইপিএলের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে টসে জিতে কেকেআরকে প্রথমে ব্যাটিং করতে পাঠায় সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 187 রান করে কেকেআর। জবাবে ব্যাট করতে নেমে 177 রানেই শেষ হয়ে যায় হায়দ্রাবাদের ইনিংস।

তবে এই ম্যাচে সকলের মন জয় করে নিয়েছে হায়দ্রাবাদের মণীশ পান্ডে। কেকেআর যখন দুর্দান্ত ফর্মে ব্যাটিং করছে প্রায় প্রত্যেক বলেই চার, ছক্কা মারছে সেই সময় অসাধারণ ফিল্ডিং করে কেকেআরের ঝোড়ো ব্যাটিংয়ে ব্রেক দেয় মণীশ পান্ডে।

16 ওভারে দুই উইকেট হারিয়ে 157 রানে ব্যাট করছিল কেকেআর। সেই সময় ক্রিজে ব্যাট হাতে ছিলেন আইপিএলের অন্যতম ভয়ঙ্কর ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। 17 তম ওভারে বল করতে আসে রাশিদ খান, রাশিদ খানের সেই ওভারের দ্বিতীয় বলে বড় শট খেলে রাসেল কিন্তু বাউন্ডারি লাইনের ঠিক আগে দৌড়ে গিয়ে দুর্দান্ত ক্যাচ ধরে নেয় মণীশ পান্ডে যার সুবাদে মাত্র 5 রানে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরতে হয় রাসেলকে। মণীশ পান্ডের সেই দৃষ্টি নন্দন ক্যাচ দেখে গ্যালারিতে উপস্থিত হায়দ্রাবাদের সহ মালকিন কাব্যয়া মারণ অবাক হয়ে যান এবং এক অসাধারণ প্রতিক্রিয়া দেয়। ইতিমধ্যেই যা ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Back to top button