টাইমলাইনভারত

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর করানো হল করোনা টেস্ট! সামনে এল রিপোর্ট

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল বুকে ব্যাথা আর শ্বাসকষ্টের সমস্যায় দিল্লীর AIIMS এ ভর্তি হন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Manmohan Singh – मनमोहन सिंह)। এখন ওনার শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো। ওনার করোনার টেস্টও করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে। AIIMS এর সুত্র থেকে এই তথ্য পাওয়া গেছে। ৮৭ বছর বয়সী প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে বিশেষ নজরদারিতে রাখা হয়েছে।

প্রাক্তন প্রধানমন্ত্রীর সুত্র থেকে জানা যায় যে, রবিবারের তুলনায় ওনার শারীরিক পরিস্থিতি অনেক ভালো আছে। আরও ওনার মধ্যে জ্বরের লক্ষণও নেই। উনি বলেন, মনমোহন সিং এর অনেক রকম পরীক্ষা করা হয়েছে, যার মধ্যে অনেক রিপোর্ট আসা বাকি। সুত্র থেকে জানা যায় যে, ওনাকে এক দুদিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হবে।

সুত্র থেকে জানা যায় যে, ‘করোনা ভাইরাসের সংক্রমণের পরীক্ষার জন্য ওনার স্যাম্পেল নেওয়া হয়েছিল, যেটার রিপোর্ট নেগেটিভ এসেছে।” AIIMS এর সুত্র থেকে জানা যায় যে, নতুন একটি ওষুধ নেওয়ার পর পার্শ্ব প্রতিক্রিয়া হয় আর এরপর ওনার শারীরিক পরিস্থিতির উপর নজর রাখার জন্য আর পরীক্ষার জন্য ওনাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

মনমোহন সিং কংগ্রেসের একজন বরিষ্ঠ নেতা আর উনি আপাতত রাজস্থান থেকে রাজ্যসভার সাংসদ। ২০০৪ থেকে ২০১৪ পর্যন্ত উনি দেশে প্রধানমন্ত্রী রুপে দেশ সেবা করেছেন। ২০০৯ সালে AIIMS এই ওনার করোনারি বাইপাস সার্জারি হয়েছিল। মনমোহন সিং হাসপাতালে ভর্তি হওয়ার পরে ওনেই নেতাই ওনার স্বাস্থ নিয়ে চিন্তা জাহির করেন।

Back to top button