কলকাতাক্রিকেটখেলাটাইমলাইন

IPL ফ্রাঞ্চাইজি গুলির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মনোজ তেওয়ারি, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ বাংলার প্রাপ্তন অধিনায়ক মনোজ তিওয়ারি বেশ কয়েক বছর আইপিএল-এ নিয়মিত খেললেও বর্তমানে তিনি উপেক্ষিত। বারবার নিলামে অংশগ্রহণ করলেও কোনো ফ্র্যাঞ্চাইজি দল তাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করে না, তবে তাতে মনোজের কিছুই যায় আসে না এমনটাই জানালেন মনোজ অভিমানী তেওয়ারি।

আইপিএলে বেশ কয়েকটি মরশুমে বিভিন্ন ফ্রাঞ্চাইজি দলের হয়ে খেলেছেন মনোজ তেওয়ারি। ভালো পারফরমেন্সও করেছেন, নিজের জন্য না ভেবে যখনই প্রয়োজন পড়েছে দলের জন্য নিজেকে পুরোপুরি ভাবে উৎসর্গ করেছেন। কিন্তু তার সেই আত্মত্যাগের কোন মূল্য দেয় নি আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুলি। নিজের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করলেও বেশ কয়েক বছর ধরে আইপিএল নিলামে উপেক্ষিত থাকতে হয়েছে এই বঙ্গ সন্তানকে। আর এতেই কিছুটা অভিমানী মনোজ তেওয়ারি।

এই বিষয়ে মনোজ তিওয়ারি জানিয়েছেন, বেশ কয়েক বছর আইপিএল খেলেছি নিজের সেরাটা দিয়ে পারফরম্যান্স করেছি কিন্তু তার সত্ত্বেও গত কয়েক বছর ধরে আইপিএল নিলামে আমাকে উপেক্ষিত থাকতে হয়েছে। এই কঠিন বাস্তবটা মেনে নেওয়া শুধু কঠিনই নয় রীতিমতো মুশকিল। সেই জন্যই অভিমানের সুরে মনোজ তেওয়ারি জানিয়েছেন, “আইপিএলে কোন ফ্রাঞ্চাইজি দল আমাকে না নিলেও আমার কিছু যায় আসে না।”

Back to top button
Close