টাইমলাইনখেলাক্রিকেট

মমতার অনুরোধে KKR-এ বাঙালি ক্রিকেটারদের সুযোগ দেবেন SRK, আশা মনোজ তিওয়ারির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: শেষ সম্ভবত ২০১৪ সাল, তারপর থেকে আর কোনদিনও কেকেআরের স্কোয়াডে জায়গা পায়নি কোন বাঙালি বা বাংলার ক্রিকেটার। বাংলার তারকা ক্রিকেটাররা বারবার এই ব্যাপারে মুখ খুলে নিজেদের অসন্তোষ প্রকাশ করে থাকেন। মনোজ তিওয়ারি যখন সক্রিয়ভাবে আইপিএলের অংশ ছিলেন তখনও তিনি এই নিয়ে প্রতিবাদ জানিয়েছেন। এবার মন্ত্রী হিসেবে এই নিয়ে নিজের মতামত জানালেন তিনি।

মনোজ জানিয়েছেন যে তিনি মনে করেন কেকেআরের অন্দরমহলের সংস্কৃতির আমূল পরিবর্তন দরকার। কলকাতা নাইট রাইডার্স যাতে ভূমিপুত্রদের আরো বেশি করে সুযোগ দেয়, সেই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টিম মালিক শাহরুখ খানের সাথে কথা বলুক এটাই চাইছেন ক্রীড়া মন্ত্রী মনোজ তিওয়ারি।

কেন বাঙালি ক্রিকেটারদের আরো বেশি করে কলকাতার দলে সুযোগ দেওয়া উচিত সেই বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন মনোজ তেওয়ারি। তিনি বলেছেন যে স্থানীয় ক্রিকেটাররা যখন থাকে তখন আরও বেশি ক্রিকেট ভক্ত তাদেরকে সমর্থন করতে মাঠে আসে নিজের রাজ্যের ক্রিকেটারদের দেখলে লোকে আরো প্রাণখুলে সমর্থন করে। যদিও ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স এর সমর্থনের অভাব পড়েনি কোনদিনই তবু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই নিয়ে শাহরুখ খানের সঙ্গে কথা বলুক এটা চাইছেন মনোজ।

মনোজ বলেছেন “শাহরুখ খান বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই নিয়ে শাহরুখ খানের সাথে কথা বললে কাজ হতে বাধ্য। আমি নিজে পুরো দোষটা দল পরিচালন সমিতির ওপর দেবো। তারা কেন বাঙালি ক্রিকেটার দলে নেয় না তারাই বলতে পারে। আইপিএলের অন্যান্য দলগুলোতে যখন তারা নিজেদের যোগ্যতা প্রমাণ করছেন তখন কেকেআরের প্রথম একাদশে তাদের সুযোগ দিতে অসুবিধা কোথায় সেটাই আমি বুঝিনা।”

Related Articles

Back to top button