ক্রিকেটখেলাটাইমলাইন

দারুন ব্যাটিং মনোজ তেওয়ারির! হায়দ্রাবাদের বিরুদ্ধে ট্রিপল সেঞ্চুরি করলেন মনোজ তেওয়ারি।

রঞ্জি ট্রফিতে দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স মনোজ তেওয়ারির। হায়দ্রাবাদের বিরুদ্ধে কল্যাণী স্টেডিয়ামে বাংলার মনোজ তেওয়ারি হাকালেন ট্রিপল সেঞ্চুরি। বাংলার দ্বিতীয় ক্রিকেটার হিসাবে রঞ্জি ট্রফিতে ট্রিপল সেঞ্চুরি করলেন মনোজ তেওয়ারি, এর আগে বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে ট্রিপল সেঞ্চুরি করেছিলেন দেবাং গান্ধী।

রবিবার হায়দ্রাবাদের বিরুদ্ধে মাত্র 22 রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারতীয় দল। সেই সময় দলের হাল ধরেন অভিজ্ঞ ব্যাটসম্যান মনোজ তেওয়ারি। গতকাল একবার জীবন দান পেয়ে যান তিনি, তারপর মনোজ নিজের প্রথম শ্রেণীর কেরিয়ারের 27 তম সেঞ্চুরিটি করে ফেলেন। গতকাল 156 রানে অপরাজিত থেকে শেষ করেন তারপর আজ সকাল থেকে মাঠে নেমেই নিজের ভঙ্গিমায় ব্যাটিং করা শুরু করেন তিনি। 296 বল খেলে নিজের কেরিয়ারের ষষ্ঠ দ্বিশতরানটি করে ফেলেন মনোজ।

তবে শুধুমাত্র ডবল সেঞ্চুরি করেই মন ভরে নি মনোজের। নিজের কেরিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরিটিও করে ফেলেন তিনি। 414 বল খেলে মনোজ করেন অপরাজিত 303 রান, মনোজের এই ট্রিপল সেঞ্চুরিটি সাজানো ছিল 30 টি চার এবং 5 টি ছক্কা দিয়ে। মনোজের ট্রিপল সেঞ্চুরি হওয়ার পরই সাত উইকেটে 635 রান করে ইনিংস ডিক্লেয়ার করে দেয় বাংলা।

Back to top button
Close