টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

বড়সড় যোগদান তৃণমূলে, যোগ দিলেন রাজ চক্রবর্তী সায়নী ঘোষ জুন মালিয়ারা

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় টলিউড (tollywood) যোগদান তৃণমূলে (tmc)। বিধানসভা নির্বাচনের আগে সবুজ শিবিরে যোগ দিলেন কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী (raj chakraborty), সায়নী ঘোষ (sayani ghosh), জুন মালিয়া, মানালি দে সহ আরো অনেকে। তৃণমূলে যোগ দিয়েছেন ক্রিকেটার মনোজ তিওয়ারিও। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সভায় আজ যোগ দিলেন একঝাঁক তারকা।

তৃণমূলে যোগ দিয়ে সায়নী বলেন বাংলার সার্বিক উন্নয়নের জন‍্য কাজ করবেন তিনি। পরিচালক রাজ বলেন, তৃণমূলের জন‍্য এবার প্রচারে নামবেন। কাঞ্চন মল্লিকের বক্তব‍্য, দিদি এবার হ‍্যাটট্রিক করবেন। উল্লেখ‍্য এঁরা সকলেই তৃণমূল ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন।


এর আগে ব্রাত‍্য বসুর হাত ধরে তৃণমূলে যোগ দিলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল, অভিনেত্রী লাভলি মিত্র ও রশিদ খানের মেয়ে সাওনা খান।। সংবাদ মাধ‍্যমের কাছে দীপঙ্কর দে জানান, তিনি যখন অসুস্থ ছিলেন তখন তাঁর হাসপাতালের খরচ বহন করে তৃণমূল সরকারই। তাই তিনি বেইমানি করতে পারবেন না। এই প্রসঙ্গে বিজেপিতে যোগ দেওয়া তারকাদের উদ্দেশে তোপ দেগে ব্রাত‍্য বসু বলেন, “এখনো পুরোটা বিকিয়ে যায়নি। চার্টার্ড ফ্লাইট পুরোটা নিয়ন্ত্রণ করতে পারে না।”

কিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী কৌশানি মুখার্জি। মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায়ের হাত ধরে তৃণমূলে পা রাখেন সৌরভ। অভিনেতা জানান, মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই তাঁর কাছে সবথেকে বড় অনুপ্রেরণা। তৃণমূলে যোগ দিয়ে মানুষের জন‍্য কাজ করতে চান তিনি। ‘জয় বাংলা’ স্লোগানও সবার চেয়ে জোর গলায়ই বলবেন তিনি।

অপরদিকে মন্ত্রী ব্রাত‍্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের হাত ধরে যোগদান করেন কৌশানি। সঙ্গে হবু শাশুড়িমা অর্থাৎ অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তও যোগদান করেন তৃণমূলে।

এর আগে বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা গিয়েছে কৌশানিকে। অবশেষে সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি ছোট থেকেই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ভক্ত। তাঁর পুরো পরিবারই নাকি তৃণমূলের সমর্থক। তাই সেই দলে যোগ দেওয়া তাঁর কাছে ভাগ‍্যের ব‍্যাপার।

Back to top button