টাইমলাইনভারত

চরম আতঙ্ক! ভয়ঙ্কর অগ্নিকাণ্ড স্কুলে, ভিতরে আটকে একাধিক পড়ুয়া

বাংলাহান্ট ডেস্কঃ ভয়াবহ অগ্নিকাণ্ডের (Massive Fire) কবলে স্কুল। একাধিক কর্মী সহ ১২ জন পড়ুয়া আটকে পড়ে জ্বলন্ত বিল্ডিঙের মধ্যে। আগুনের শিখা গ্রাস করতেই প্রবল আতঙ্ক তৈরি হয় স্কুল চত্বরে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণের কাজে লেগে পড়ে।

শুক্রবার সকালে গুজরাটের (Gujarat) আহমেদাবাদের (Ahemdabad) কৃষ্ণনগর এলাকায় অঙ্কুর  স্কুলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শুরুতে স্কুলের গ্রাউন্ড ফ্লোরে আগুন লাগলে স্কুল কর্মীরাই সেই আগুন নেভানোর চেষ্টা করে। তবে ওই দাহ্য বস্তু থাকায় মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে স্কুলের চারটি তলাই। সে সময় স্কুল কর্মী ও ১২ জন পড়ুয়া আটকে থাকলে দমকল বাহিনী এসে প্রথমে স্কুল কর্মী ও ৭ পড়ুয়া বের করে আনতে সক্ষম হয়। তদুপরি ভিতরে আটকে থেকে যায় ৫ পড়ুয়া। তৎক্ষণাৎ আতঙ্কের পরিবেশ তৈরি হয় সেখানে।

পরে আগুন নিয়ন্ত্রণে আনার ফাঁকে বাকি ৫টি পড়ুয়াকেও উদ্ধার করে আনে দমকল বাহিনী। শেষ পাওয়া খবর অনুযায়ী আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে দমকল বাহিনী। তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও করোনা কালে স্কুল স্বাভাবিক না থাকায় বড় বিপদ এড়ানো সম্ভব হয়েছে।

প্রাথমিক ভাবে দমকলের অনুমান শর্ট সার্কিটের ফলেই আগুন লাগে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

Back to top button