টাইমলাইনখেলাক্রিকেট

ভারতে রমরমিয়ে চলছে ক্রিকেট জুয়া, বিস্ফোরক তথ্য ফাঁস করলো ICC

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে দুর্দান্ত ছন্দে রয়েছে টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছে। এছাড়াও কয়েক দিন আগেই অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতে এসেছে এই ভারতীয় দল। তবে এরই মধ্যে ভারতীয় ক্রিকেটের জন্য খারাপ খবর দিল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।

আইসিসির দুর্নীতি দমন শাখার এক কর্তা অ্যালেক্স মার্শাল ব্রিটেনের সংবাদমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’-কে এক বিবৃতিতে জানিয়েছেন, এই মুহূর্তে ভারতে অনবরত ক্রিকেটের নাম খারাপ করার চেষ্টা অর্থাৎ ম্যাচ গড়াপেটার জন্য কাজ চালিয়ে যাচ্ছে 12 জন জুয়াড়ি। বর্তমানে আইসিসির কাছে ম্যাচ গড়াপেটার 42 টি কেস রয়েছে যার মধ্যে অধিকাংশ ক্ষেত্রে এই 12 জন জুয়াড়ি জড়িত।

এছাড়াও মার্শাল জানিয়েছেন, এই মুহূর্তে জুয়াড়িরা যাতে কোনো ভাবেই ধরা পড়ে সেই কারণে ম্যাচ গড়াপেটার ক্ষেত্রে বিট কয়েন এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করছে। মার্শাল আরও জানিয়েছেন এক কুখ্যাত জুয়াড়িকে ইতিমধ্যেই ধরা গিয়েছে। তার জিজ্ঞাসাবাদ চলছে দিল্লিতে। খুব শীঘ্রই এই চক্রের মূল মাথাকে ধরে ফেলতে পারবে বলে আশাবাদী আইসিসির দুর্নীতি দমন শাখা।

Related Articles