টাইমলাইনভারত

‘Love স্কুল’ খুলবেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী, ছাত্র ছাত্রীদের শেখানো হবে প্রেমবিদ্যা

লাভগুরু নামে বিখ্যাত প্রফেসর মটুকনাথ চৌধুরী বড়ো ঘোষণা করেছেন। যা নিয়ে আলোচনা তীব্র হয়ে উঠছে। আসলে অধ্যাপক মটুকনাথ চৌধুরী ভাগলপুর জেলার পৈতৃক গ্রাম জয়রামপুরে একটা ‘Love School’ খোলার সিদ্ধান্ত নিয়েছেন। স্কুলের নাম অশো ইন্টারন্যাশনাল স্কুল হবে। এই বছরের এপ্রিল মাসে স্কুল খুলে যাবে বলে আশাবাদী লাভগুরু মটুকনাথ চৌধুরী।

ছাত্র ছাত্রীদের প্রেমের শিক্ষা দেওয়ার জন্য এই স্কুল খোলা হবে বলে জানা যাচ্ছে। একই সাথে এই স্কুলে ভৌতিক, আধ্যাত্মিক ও আত্মিক শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছেন লাভ গুরু। পাটনা বিশ্ববিদ্যালয়ের বিএন কলেজের হিন্দি বিভাগে পড়াতেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী। উনার প্রেমিকা জুলির ইস্যুতে প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন মটুকনাথ চৌধুরী।

মটুকনাথ চৌধুরী বলেছেন, লোকে আমাকে লাভ গুরু বলে কিন্তু আমি অশোর মতো মহান লাভ গুরু নয়। আমি সবকিছু উনার থেকেই শিখেছি। তাই উনার নামেই বিদ্যালয় খুলবো। জানিয়ে দি, মটুকনাথ নিজের বয়সের অর্ধেক বয়সের মেয়ের সাথে প্রেম করেছিলেন। যা নিয়ে দেশজুড়ে ব্যাপক হৈচৈ ছড়িয়েছিল।

মটুকনাথ চৌধুরী এখন নিজের গ্রামের বাড়িতেই থাকেন। তবে প্রেমের জন্য উনি কিছু করে যেতে চান। আর সেই উদ্যেশেই ‘প্রেম পাঠশালা’খোলার সিদ্ধান্ত নিয়েছে মটুকনাথ।

Back to top button