টাইমলাইনভারতখেলাআন্তর্জাতিকক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই পাকিস্তানকে ধুয়ে দিল ভারত! রিলিজ হল ‘মউকা মউকা’ নতুন ভার্সন, চরম ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভারত এবং পাকিস্তান রাজনৈতিক চাপান-উতোরের কারণে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলে না ঠিকই, কিন্তু ক্রিকেটে সমর্থকদের মধ্যে এই দুই দেশের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে উত্তেজনা সর্বদাই থাকে চরমে। বিশেষত এখন যেহেতু আইসিসি টুর্নামেন্টগুলিতেই দেখা হয় এই দুই দেশের, তাই সর্মথকরা আরও বেশি মুখিয়ে থাকেন এই ম্যাচ গুলির জন্য। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ২৪ অক্টোবর মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান। দুই দেশেরই বিশ্বকাপ সফর শুরু হবে এই ম্যাচের মধ্যে দিয়ে, তাই স্বাভাবিক ভাবেই এই লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন সমর্থকরা।

গতবার ২০১৯ সালের বিশ্বকাপের সময় রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল স্টার স্পোর্টস চ্যানেলের ‘মউকা মউকা’ নামক একটি বিজ্ঞাপন। এবারও দুবাইতে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ শুরু হবার আগে সামনে এলো সেই বিজ্ঞাপনের নতুন ভার্সন। যা ফের একবার ইতিমধ্যেই সমর্থকদের মধ্যে ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। এবারের বিজ্ঞাপনে দেখা যায় পাক ক্রিকেটের এক ভক্ত দুবাইতে একটি ভারতীয় ব্যবসায়ীর ইলেকট্রনিক্সের দোকানে এসেছেন। তার হাতে রয়েছে বাজির একটি বাক্স। তাকে দেখেই সাদরে আপ্যায়ন করেন ওই ভারতীয় ব্যবসায়ী।

পাকিস্তানের ওই সমর্থক বলেন, এবার একটি বড় টিভি দেখান কারণ বাবর আজমরা দুবাই থেকে ছয় মারবেন এবং কাঁচ ভাঙবে দিল্লিতে। জবাবে ওই ভারতীয় ব্যবসায়ী তাকে দুটি টিভি দেখান এবং বলেন একটি টিভির সঙ্গে একটি টিভি ফ্রী রয়েছে। যাতে ভারতের কাছে হারের পর একটি টিভি ভাঙতে পারেন আপনি। ভারতের বিরুদ্ধে পাকিস্তান হারার পর পাকিস্তানে অনেক সময়ই টিভি ভেঙে ফেলেন সমর্থকরা। সেই ঘটনাকেই কাজে লাগানো হয়েছে এই বিজ্ঞাপনে। এই বিজ্ঞাপনের ট্যাগলাইন দেওয়া হয়েছে ‘বাই ওয়ান ব্রেক ওয়ান ফ্রি’। বিজ্ঞাপনটি সামনে আসতেই তার এখন রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বিশ্বকাপে ভারতের সামনে পাকিস্তানের রেকর্ড খুবই খারাপ। ওডিআই বিশ্বকাপই হোক কিম্বা টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনো ভারতের বিরুদ্ধে একটিও ম্যাচ জিততে পারেনি তারা। ভারতের বিরুদ্ধে আইসিসি টুর্নামেন্টে তাদের একমাত্র জয় এসেছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে। তারপর থেকে ভারতের বিরুদ্ধে আর কোনও ম্যাচে জিততে পারেনি তারা। আর তাই ‘মউকা মউকা’ বিজ্ঞাপনে থিম হল এই রেকর্ডই।

 

Related Articles

Back to top button