টাইমলাইনভারতখেলাক্রিকেট

হয়ত আর মাঠে দেখা যাবে না ‘ক্যাপ্টেন কুল”কে, ধোনির অবসর নিয়ে ভবিষ্যৎবাণী প্রাক্তন ক্রিকেটারের

বাংলা হান্ট ডেস্কঃ ধোনিকে (MS Dhoni) বাদ দিয়ে Chennai Super Kings-কে ভাবাই যায়না।। মাহিকে ছাড়া ইয়েলো আর্মির কল্পনা করাই মুশকিল। ক্যাপ্টেন কুল CSK-কে তিনবার মেগা টি২০ লিগের চ্যাম্পিয়ন বানিয়েছে। কিন্তু এবার ওনার সফর শেষ হতে চলেছে। একটি অকল্পনীয় সফরের অন্ত খুব কাছেই। শোনা যাচ্ছে যে, আইপিএল ২০২১-র পর খেলোয়াড় আর অধিনায়ক হিসেবে CSK থেকে অবসরের ঘোষণা করতে পারেন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় আকাশ চোপড়া (Aakash Chopra) আইপিএল ২০২২ নিয়ে বড় ভবিষ্যৎবাণী করেছেন। ওনার মতে ধোনিকে (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের আর ধরে রাখা উচিৎ নয়। আকাশ চোপড়ার এই কথা যদি সত্যি হয়, তাহলে ধোনি আর খুব বেশি হলে এক বছরই খেলতে পারবেন।

আকাশ চোপড়া বলেন, ‘একটা সময়ের জন্য আমার মাথায় এল যে, ধোনিকে আর ধরে রাখা উচিৎ নয়। কিন্তু, চেন্নাইয়ের টিম ধোনি বিনা আত্মা ছাড়া শরীর হয়ে উঠবে। আমার হিসেবে ধোনি আর খুব বেশি হলে এক বছর খেলবেন। অনেক জল্পনা উঠছে যে, ধোনির হয়ত এটাই শেষ আইপিএল। কিন্তু আমার মতে ধোনি হয়ত আর এক বছর খেলবেন। তিন বছর না খেললেও চেন্নাইয়ের দল সবার আগে ধোনিকেই ধরে রাখবে।”

আকাশ চোপড়ার মতে আইপিএল ২০২২ পর্যন্ত চেন্নাইয়ের টিম রবীন্দ্র জাদেজাকেও ধরে রাখবে। উনি বলেন, ‘জাদেজা যদি টিম ছাড়ার কথা না বলেন আর আইপিএলে যদি গুজরাটের টিম না আসে, তাহলে চেন্নাই জাদেজাকে আরও এক বছর ধরে রাখতে পারে।”

Related Articles

Back to top button