টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

শুধু মহারাজই নন, ৭ মার্চ মোদীর ব্রিগেডে থাকতে পারেন বাংলার এই দুই মহাতারকাও! বিজেপি নেতার মন্তব্যে জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ আগামী ৭ মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী মোদীর জনসভা। সেই জনসভাকে ঐতিহাসিক করতে ইতিমধ্যে কোমর বেঁধে নেমে পড়েছেন বঙ্গ বিজেপির নেতারা। আর এরই মধ্যে বিজেপির মুখপাত্র শমিক ভট্টাচার্যের একটি মন্তব্যে জোর জল্পনার সৃষ্টি হয়েছে। এবার বঙ্গ বিজেপির ব্রিগেডে দেখা যেতে পারে মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে মহারাজ শুধু একা নন, ওনার সঙ্গে থাকতে পারেন বাংলার আরও দুই মহাতারকা।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ নিয়ে বিগত কয়েকমাস ধরেই রাজ্য রাজনীতিতে জল্পনা চলছে। রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে ওনার আচমকা সাক্ষাৎ সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিল। এরপর দিল্লীতে একটি অরাজনৈতিক মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে পাশাপাশি দেখা যায়। তবে আচমকাই উনি অসুস্থ হয়ে পড়ায় সেই জল্পনা ধীরে ধীরে ক্ষীণ হতে থাকে।

Sourav Ganguly left the hospital for home, watch the video

তবে এদিন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যের মন্তব্যে সেই জল্পনা আরও উস্কে যায়। বিজেপির নেতাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেডে উপস্থিত থাকা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনি এখন বিশ্রামে আছেন। তবে ওয়ার্ম আপের জন্য নেট প্র্যাকটিসে এলেও আসতে পারেন।” শমীকবাবুর এই মন্তব্যই এখন রাজ্য রাজনীতির চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

যদিও এবারের মোদীর ব্রিগেডে শুধু মহারাজের উপস্থিতি নিয়েই নয়, জল্পনা উঠছে বাংলার আরও দুই মহাতারকার উপস্থিতি নিয়ে। কিছুদিন আগে মুম্বাইয়ে মিঠুন চক্রবর্তীর বাড়ি গিয়ে সাক্ষাৎ করে এসেছিলেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। তখন থেকেই ওনাকে নিয়ে জল্পনা চলছিল। যদিও তিনি পরে জানান, এই নিয়ে জল্পনার কিছু নেই মোহন ভাগবত আমার খুবই পরিচিত মানুষ এটি সৌজন্য সাক্ষাৎ ছিল মাত্র।

এরপর কিছুদিন আগে টলিউডের খ্যাতনামা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতি সবার নজর কাড়ে। সেদিন অনির্বাণবাবু স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিয়ে লেখা একটি বইও উপহার দিয়েছিলেন প্রসেনজিৎকে। তখন থেকেই জল্পনা ছড়িয়েছিল যে তাহলে এবার বুম্বাদাও কি বিজেপিতে? যদিও পরে প্রসেনজিৎ নিজেই সেই দাবি নস্যাৎ করে দেন।

বাংলার আসন্ন বিধানসভা ভোটের আগে রাজনৈতিক দলগুলোতে যেভাবে তারকার সমাবেশ দেখা যাচ্ছে, তাতে এই তিন মহাতারকার রাজনীতিতে যোগের সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে এবারা আদৌ কি বিজেপিতে যোগ দিচ্ছে নাকি, সেটা প্রমাণ হবে ৭ মার্চের দিনেই।

Back to top button