fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে বড় মাইলস্টোন ছোঁয়ার সুযোগ রয়েছে মায়াঙ্ক-ইশান্তের সামনে।

ভারত বনাম নিউজিল্যান্ডের দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হেরে ইতিমধ্যে সিরিজে 1-0 তে পিছিয়ে পড়েছে ভারতীয় দল। গতকাল শনিবার ক্রাইস্টচার্চে এই সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ড। এই ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া কোহলি ব্রিগেড।

কয়েকদিন আগে রঞ্জি ট্রফি খেলার সময় গোড়ালিতে চোট পান ইশান্ত শর্মা, সেই চোট কাটিয়ে প্রথম টেস্টে নেমেই পাঁচ উইকেট নিয়েছেন তিনি। শনিবার ক্রাইস্টচার্চে একটি বড় মাইলইস্টন ছোঁয়ার সুযোগ রয়েছে ভারতীয় পেসার ইশান্ত শর্মার কাছে। যদি শনিবার টেস্টে আর মাত্র তিনটি উইকেট নিতে পারে ইশান্ত শর্মা, তাহলে তিনি টেস্ট ক্রিকেটে 300 উইকেট এর মালিক হবেন।

এখনো পর্যন্ত জাতীয় দলের জার্সি গায়ে মোট 97 টি টেস্ট ম্যাচ খেলেছেন ইশান্ত শর্মা, এই 97 টি টেস্ট ম্যাচ খেলে তার সংগ্রহ 297 টি উইকেট। আর মাত্র তিনটি উইকেট নিতে পারলেই টেস্ট ক্রিকেটে 300 উইকেট এর মাইলস্টোন ছুঁয়ে ফেলবেন এই ভারতীয় পেসার।

ইশান্তের পাশাপাশি ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে আরেক ভারতীয় ক্রিকেটারের সামনে মাইলস্টোন ছোঁয়ার সুযোগ রয়েছে, তিনি হলেন ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। আর মাত্র 36 রান করতে পারলে টেস্ট ক্রিকেটের 1000 রানের মাইলস্টোন ছুঁয়ে ফেলবেন এই ভারতীয় ওপেনার। মায়াঙ্ক দ্বিতীয় ভারতীয় হিসাবে দ্রুততম 1000 পূরণ করবেন টেস্ট ক্রিকেটে।

Back to top button
Close
Close