টাইমলাইনখেলাক্রিকেট

‘আমরা পরিবারের মতো’, কোহলিকে নিয়ে মন ছুঁয়ে যাওয়া বার্তা পাক তারকা মহম্মদ রিজওয়ানের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পাকিস্তানের তারকা ব্যাটার মহম্মদ রিজওয়ান বিরাট কোহলিকে বিশ্বের সেরা ব্যাটার হিসাবে উল্লেখ করেছেন। সম্প্রতি তিনি ভারতীয় টেস্ট অধিনায়কের সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন। গত বছর টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচের সময় রিজওয়ান এবং কোহলি একে অপরের মুখোমুখি হয়েছিলেন।

রিজওয়ান পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সাথে একটি অপরাজিত অর্ধশতরান করে তাদের দলকে ভারতের বিরুদ্ধে দশ উইকেটের দুর্দান্ত জয় পেতে সহায়তা করেছিলেন। এটি ছিল পাকিস্তানের বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে করা সবচেয়ে স্মরণীয় পারফরম্যান্স। তারা একটিও উইকেট না হারিয়ে ১৩ বল হাতে থাকতে ১৫২ রানের লক্ষ্য পেরিয়ে গিয়েছিল।

রিজওয়ান, যিনি ভারতের বিরুদ্ধে পাকিস্তানের দশ উইকেটের জয়ের অন্যতম নায়ক ছিলেন, তিনি প্রকাশ করেছেন যে তিনি কোহলির সাথে কিছু মনে রাখার মতো মুহূর্ত শেয়ার করেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ ভারতীয় দলের হয়ে শেষবার সংক্ষিপ্ততম ফরম্যাটে নেতৃত্ব দিয়েছিলেন কোহলি। পাকিস্তানের তারকা খেলোয়াড় ম্যাচ জিতিয়ে বিরাট কোহলির সাথে কোলাকুলিও করেছিলেন

রিজওয়ান বিরাট সম্পর্কে বলেছেন, “কোনও সন্দেহ নেই বিরাট বিশ্বের সেরা ক্রিকেটার। সেই সঙ্গে তিনি অত্যন্ত ভালো মানুষ। বিরাটের দলের বিরুদ্ধে আমরা যখন ক্রিকেট খেলি, আমরা সবাই তখন একটি পরিবারের মতো। ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপের সেই ম্যাচে রিশভ পন্থ রিভার্স সুইপ খেলতে গিয়ে মিস করায় বল তার প্যাডে লেগেছিল। তারপর যখন আমরা পন্তের বিরুদ্ধে রিভিউ নিয়েছিলাম, তখন তিনি (কোহলি) বলেছিলেন, ‘তোমরা কি আমাদের সবাইকে ১০ ওভারে আউট করার চেষ্টা করছো!’। তিনি সত্যিই একজন বড় মনের মানুষ।”

Related Articles

Back to top button