টাইমলাইনখেলাক্রিকেট

বড় ধাক্কা ভারতীয় শিবিরে! চোটের কারণে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মহম্মদ সামি

বাংলা হান্ট ডেস্কঃ অ্যাডিলেডে দিনরাত্রি টেস্ট ম্যাচে লজ্জার হার ভারতের। ভারতের দ্বিতীয় ইনিংস শেষ হয়ে যায় মাত্র 36 রানে। যা ক্রিকেট ইতিহাসে ভারতের সর্বনিম্ন স্কোর। জয়ের জন্য অস্ট্রেলিয়াকে 90 রান টার্গেট দেয় ভারত। হাসতে হাসতে ম্যাচ জিতে নেয় অজিরা। তবে এই লজ্জার হারের পাশাপাশি আরও একটি বড় ধাক্কা খেলো টিম ইন্ডিয়া। চোটের কারণে টেস্ট সিরিজের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে গেলেন ভারতের নির্ভরযোগ্য পেসার মহম্মদ সামি (Mahammad sami)।

ভারতের দ্বিতীয় ইনিংসের 21 তম ওভারে ব্যাটিং করছিলেন মহম্মদ সামি, বোলিং করছিলেন অজি পেসার প্যাট কামিন্স। সেই সময় প্যাট কামিন্সের একটি বল সোজা এসে লাগে মহম্মদ সামির হাতে। বলের আঘাতে ব্যাট ছেড়ে সঙ্গে সঙ্গে যন্ত্রণায় কাতরাতে থাকেন মহম্মদ সামি। সঙ্গে সঙ্গে ফিজিও এসে তার ব্যথা উপশম করার চেষ্টা করেন কিন্তু কিছুতেই মহম্মদ সামির ব্যথা কমেনি। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন মহম্মদ সামি। তারপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দ্বিতীয় ইনিংসে আর বোলিং করতে নামেননি তিনি।

হাসপাতালে নিয়ে গিয়ে সামির স্ক্যান রিপোর্ট করানো হয়। আর সেখানেই দেখা যায় সামির হাতের হাড়ে চিড় ধরেছে। যার কারণে চিকিৎসকরা তাকে বেশ কয়েকদিন রেস্টে থাকতে বলেন। অর্থাৎ সিরিজের বাকি টেস্ট ম্যাচ গুলি থেকেও ছিটকে গেলেন মহম্মদ সামি।

Back to top button