টাইমলাইনখেলাআন্তর্জাতিক

নেইমারদের সাথেই জুটি বাঁধবেন মেসি, বার্সার নক্ষত্র এখন প্যারিসের আকাশে

বাংলা হান্ট ডেস্কঃ বার্সেলোনা ছাড়ার পর থেকেই পিএসজিতে যাওয়ার সম্ভাবনা প্রবল হয়েছিল মেসির। একদিকে যেমন বার্সেলোনা ছাড়ার পর বহু সমর্থককে কাঁদিয়ে গিয়েছিলেন তিনি, নিজেও চোখ মুছে ছিলেন ন্যাপকিনে। তেমনই আবার অন্যদিকে ফুটবল সমর্থকদের যথেষ্ট আনন্দিত হবার কারণও রয়েছে। কারণ একদিকে নেইমার এবং অন্যদিকে মেসি এবার দলের হয়ে লড়বেন একইসাথে। বার্সা ছাড়লেও প্যারিসে এবার একসাথে এই দুই কিংবদন্তিকে দেখতে স্বাভাবিকভাবেই মুখিয়ে থাকবে সকলে।

ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্যারিস সঁ জঁয়ের সঙ্গেই চুক্তি করতে চলেছেন এম এল টেন। সংবাদমাধ্যমের দাবি, প্রায় ৬১০ কোটি ৫০ লক্ষ টাকায় এই ক্লাবে সই করতে চলেছেন তিনি। দুই বছরের জন্য হয়েছে এই চুক্তি হওয়ার সম্ভাবনা। প্রসঙ্গত, এর আগে বার্সেলোনাতে নিজের ফিস ৫০ শতাংশ কমিয়ে দিয়েও থাকতে চেয়েছিলেন মেসি। নিজেই জানিয়েছিলেন, গতবছর তার মন ছিল বার্সা ছাড়ার, কিন্তু এবছর পুরোপুরি বার্সাতেই থাকতে চাইছিলেন তিনি।

তবে আপাতত সেসব অতীত। সংবাদ মাধ্যম সূত্রে খবর অনুযায়ী, আর কিছুক্ষণের মধ্যেই প্যারিস পৌঁছাবেন এই আর্জেন্টাইন কিংবদন্তি। আরও জানানো হয়েছে, আগামী দিনে মেসির সঙ্গে চুক্তি আরও দীর্ঘ করতে পারে এই ক্লাব। অবশ্য শুধু নেইমার নয় মেসির সঙ্গে দেখা যাবে কেলিয়ান এমব্যাপেকেও। তাই এই জুটিকে দেখতে এখন রীতিমত মুখিয়ে সকলে।

অনেকের মতে এমব্যাপে, নেইমার এবং মেসির জুটি রীতিমতো অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারে বিপক্ষের সামনে। বার্সা ছাড়ার সিদ্ধান্ত সামনে আসার পর বুক বিদীর্ণ হয়ে গিয়েছিল বিশ্বব্যাপী সমর্থকদের। মেসি ছাড়া বার্সেলোনা যেন ভাবাই যায় না। এবার আবার নতুন করে বুক বাঁধতে শুরু করেছেন, সেই সমর্থকরাই।

 

 

Related Articles

Back to top button