টাইমলাইনবিনোদন

‘প্রিয়াঙ্কা চোপড়ার বোন হওয়ায় কাজ মেলেনি বলিউডে’, বিষ্ফোরক অভিনেত্রীর তুতো বোন মীরা

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী তথা গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra) খ‍্যাতি দিন দিন বেড়েই চলেছে। কিন্তু তাঁর যে এক সুন্দরী তুতো বোন রয়েছে তা হয়তো অনেকেই জানেন না। পেশায় অভিনেত্রী হলেও জনপ্রিয়তা ও পরিচিতিতে প্রিয়াঙ্কার ধারে কাছেও নেই মীরা চোপড়া (meera chopra)। তবে এর জন‍্য প্রিয়াঙ্কাকেই দায়ী করেন মীরা।

সম্প্রতি মীরা চোপড়া অভিনেত্রী ‘দ‍্য ট‍্যাটু মার্ডার্স’ মুক্তি পেয়েছে OTT প্ল‍্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। একজন পুলিসের ভুমিকায় এই ওয়েব সিরিজে অভিনয় করছেন মীরা। তাঁর অসাধারন অভিনয় প্রতিভা দর্শকদের মন জিতে নিয়েছে। তবে অভিনেত্রীর বক্তব‍্য, প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন হলেও তার জন‍্য কোনো সাহায‍্যই মেলেনি তাঁর।


এক সাক্ষাৎকারে এই বিষয়ে মীরা বলেন, “যখন আমি বলিউডে পা রাখি তখন চারিদিকে একটাই গুঞ্জন ছিল, প্রিয়াঙ্কা চোপড়ার বোনও বলিউডে আসছে। কিন্তু সত‍্যি কথা বলতে আমাকে কখনো প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা করা হয়নি। আমি যা কাজ পেয়েছি নিজের জোরেই পেয়েছি। কোনো প্রযোজক আমাকে এইজন‍্য কাস্ট করেননি যে আমি প্রিয়াঙ্কার বোন।”

তিনি আরো বলেন, ‘সত‍্যি বলতে প্রিয়াঙ্কা চোপড়ার বোন হয়েও আমার কোনো বাড়তি সাহায‍্য হয়নি। হ‍্যাঁ, আমার একটাই সুবিধা হয়ছিল যে সবাই আমাকে গুরুত্ব দিয়ে বিচার করেছিল। কারণ ওরা জানতেন যে আমি এমন একটা পরিবার থেকে আসছি যারা সিনেমা বোঝে। ব‍্যস এটুকুই সাহায‍্য পেয়েছি। এছাড়া আমাকে স্ট্রাগলই করতে হয়েছে। তবে সত‍্যি কথা বললে আমাকে কখনোই প্রিয়াঙ্কা বা পরিণীতির সঙ্গে তুলনা করা হয়নি।’

Related Articles

Back to top button