টাইমলাইনবিনোদন

লাইমলাইট চলে যাবে, আলিয়া-রণবীরের সন্তান আসায় চিন্তায় তৈমুর! হাস‍্যকর মিমে ভরছে নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষনা করার সঙ্গে সঙ্গে নেটিজেনদের ট্রোল করারও সুবর্ণ সুযোগ করে দিয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কাপুর তথা ভাট পরিবারে নতুন সদস‍্য আগমনের খবর পেয়ে অনুরাগীরা যেমন উৎসব করছেন, তেমনি বিয়ের দু মাস পরেই আলিয়া গর্ভবতী শুনে চটুল রসিকতায় মজেছেন অনেকে। নেটদুনিয়া ভরে গিয়েছে মিমে।

বলিউডের কোনো তারকা অন্তঃসত্ত্বা হওয়া মানেই অন‍্য তারকার লাইমলাইট চলে যাওয়া নিয়ে চিন্তা। আরো এক নতুন তারকা সন্তান বাড়তে চলেছে তালিকায়। এমতাবস্থায় রসিক নেটনাগরিকরা টেনে এনেছেন করিনা ও সইফ পুত্র তৈমুর আলি খানকে।


তৈমুরই হল প্রথম স্টারকিড যার জনপ্রিয়তা কার্যত আকাশ ছুঁয়েছিল‌। এখনো যথেষ্ট খ‍্যাতি রয়েছে খুদের। কিন্তু তারপর থেকেই যতজন তারকা সন্তানের জন্ম হয়েছে, ট্রোলাররা টেনে এনেছে তৈমুরের নাম। এবারেও তার অন‍্যথা হয়নি। তৈমুর নাকি লাইমলাইট চলে যাওয়া নিয়ে এখন থেকেই চিন্তায় পড়ে গিয়েছে।


একটি মিমে দেখা মিলেছে ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার। প্রেমিকা নাতাশা স্ট‍্যানকোভিচ অন্তঃসত্ত্বা হওয়ার পরেই বিয়ে সেরেছিলেন তিনি। তাই সবাই যখন বিয়ের দু মাসের মধ‍্যেই প্রেগনেন্সির ঘোষনার জন‍্য রণবীরকে নিয়ে চর্চা করছে, তখন মনে করিয়ে দেওয়া হয়েছে হয়েছে যে রণবীরেরও বড় কেউ আছে!

কেউ আবার সেই বিখ‍্যাত কালোর উপরে সাদা পোলকা ডট পোশাক নিয়ে হাসাহাসি শুরু করেছেন। যে তারকারাই অন্তঃসত্ত্বা হয়েছেন, তাদের মধ‍্যে অনেকেই অদ্ভূত ভাবে এই একই ধরনের পোশাক পরে সুখবর দিয়েছেন। কিছু মিমে আবার ট্রোল হয়েছেন দীপিকা পাডুকোন এবং ক‍্যাটরিনা কাইফ। সব মিলিয়ে সুখবর ‘রালিয়া’র পরিবারে আসলেও ফায়দা লুটছেন মিমাররা।

সপ্তাহের প্রথম দিনেই সুখবর জানিয়েছেন আলিয়া। দুটি ছবির প্রথমটিতে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের বেডে শুয়ে। ইউএসজি করা হচ্ছে তাঁর। পাশেই মনিটরে ফুটে উঠেছে ভ্রূণের ছবি। তাতে একটি হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে রেখেছেন অভিনেত্রী। হাসিমুখে সেদিকে তাকিয়ে আলিয়া। পাশেই ক‍্যামেরার দিকে পেছন ফিরে বসে রণবীর।

দ্বিতীয় ছবিতে সিংহের এক পরিবার। ক‍্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান… শীঘ্রই আসছে।’ প্রাথমিক বিস্ময় ভাব কাটিয়ে কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button