টাইমলাইনফুটবলখেলা

কোপা জিতেই রোনাল্ডোকে পিছনে ফেলে দিলেন মেসি, নেপথ্যে মেসি ভক্তরা

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমান ফুটবলের দুই মহাতারকা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি। এই দুই ফুটবলারের মধ্যেই এখন সবথেকে বেশি প্রতিযোগিতা চলে। একজন একটি গোল করলে অপরজন দুটি গোল করেন। একজন হ্যাটট্রিক করলে অপরজন হ্যাটট্রিক করার জন্য মরিয়া হয়ে ওঠেন। তাই এই দুই ফুটবলারের মধ্যে প্রতিযোগিতা এই মুহূর্তে বিশ্ব ফুটবলে সবচেয়ে আকর্ষণীয় বিষয়।

তবে এই দুই মহাতারকার মধ্যে প্রতিযোগিতা শুধু তাদের মধ্যেই সীমাবদ্ধ নেই। এই প্রতিযোগিতা পৌঁছে গিয়েছে তাদের ভক্তদের মধ্যেও। মারাদোনার মৃত্যুর পর ইনস্টাগ্রামে মারাদোনার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন রোনাল্ডো, সেই ছবিতে এক কোটি 98 লাখ লাভ রিয়েক্ট পরেছিল। যা ছিল এখনও পর্যন্ত সর্বোচ্চ।

এবার রোনাল্ডোর সেই রেকর্ড ভেঙ্গে দিলেন মেসি ভক্তরা। কোপা জেতার পর ট্রফি হাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন লিও মেসি। সেই ছবিতে লাভ রিয়েক্ট পড়েছে 2 কোটি। যা এখনো পর্যন্ত ইনস্টাগ্রামে কোন খেলোয়াড়ের পোস্ট করা ছবিতে সর্বোচ্চ।

ক্লাব ফুটবলে বহু ট্রফি জিতলেও এতদিন পর্যন্ত কোন আন্তর্জাতিক ট্রফি জিততে পারেনি লিও মেসি। মেসি ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন প্রিয় তারকার হাতে আন্তর্জাতিক ট্রফি দেখার জন্য। অবশেষে সেই স্বপ্ন পূরণ হওয়ায় তারা মেসির ফটোতে লাইকের bnya বইয়ে দেন।

Related Articles

Back to top button