খেলাটাইমলাইনফুটবল

ফের উস্কে উঠল মেসির অবসর জল্পনা।

ফের মেসির অবসর জল্পনা জোরালো হল। এবার মেসির অবসর নিয়ে কথা বললেন বার্সেলোনার ম্যানেজার আর্হেস্তো ভালগার্ডে। এইদিন তিনি বললেন খুব বেশি দেরি নেই মেসির অবসর নেওয়ার তাই ফুটবল সমর্থকরা মেসির খেলা উপভোগ করলে তিনি বেশি তৃপ্তি পাবেন।

মঙ্গলবার প্যারিসে ষষ্ঠবারের জন্য ব্যালন ডি’অর পুরস্কার জিতলেন মেসি, সেই অনুষ্ঠানে নিজের অবসর প্রসঙ্গে কিছুটা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন তিনি। আর এবার সেই প্রসঙ্গ টেনে বার্সেলোনার ম্যানেজার ভালগার্ডে বলেন যে এখন মেসির বয়স 32 বছর তাই স্বাভাবিক ভাবেই মেসি অবসরের কথা ভাবনা চিন্তা করছেন সেটাই তিনি বুঝিয়ে দিলেন। যদিও মেসি নিজে কি ভাবছেন সেই ব্যাপারে কোন রকম মন্তব্য করতে নারাজ তিনি। তিনি শুধু বলেছেন যে এবার মেসির সময় হয়ে এসেছে অবসর নেওয়ার।

সেই অনুষ্ঠানে গিয়ে মেসি বলেছিলেন যে প্রত্যেক খেলোয়াড় জীবনে এমন একটা সময় আসে যখন তাকে খেলা থেকে সরে দাঁড়াতে হয়। নিজের বুট জোড়া তুলে রাখতে হয় নতুনদের সুযোগ করে দেওয়ার জন্য। এই প্রসঙ্গ টেনে ভালগার্ডে বলেন যে মেসি এই কথা বলেছেন ঠিকই তবে তার মানে এখন থেকে তার ভক্তদের হতাশ হওয়ার কোনো প্রয়োজন নেই। কারণ মেসি কালকেই অবসর নিয়ে নিচ্ছেন না। তাই মেসি যতদিন খেলছেন ততদিন তার খেলা উপভোগ করার কথা বলেন তিনি।

Back to top button